সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
সিনেমার প্রস্তাব নিয়মিতই আসছে: হিমি
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 9 April, 2019 at 6:30 AM
সিনেমার প্রস্তাব নিয়মিতই আসছে: হিমিএই সময়ের ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম জান্নাতুল সুমাইয়া হিমি। যিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ এর প্রতিযোগিতায় অংশ নিয়ে ছিলেন তুমুল আলোচনায়।
ছোটবেলা থেকে নাচ, গান, আবৃত্তিতে ব্যস্ত রাখা হিমি এখন পুরোদমে ব্যস্ত রয়েছেন মডেলিং ও অভিনয়ে। সেইসাথে দেখা মিলছে বিজ্ঞাপনেও।
সম্প্রতি জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ডাক বিভাগের অফিসের ‘নগদ’ নামে একটি সার্ভিসের বিজ্ঞাপন। অমিতাভ রেজার পরিচালনায় হিমি প্রথমবার কাজ করেছেন এতে। দেশের সব চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচারিত হচ্ছে। বিজ্ঞাপনটি থেকে বেশ ভালো সাড়া পেয়েছেন বলে জানান হিমি।
বিজ্ঞাপনটি নিয়ে হিমি বলেন, অমিতাভ ভাইয়ের সাথে এটাই আমার প্রথম কাজ। সম্প্রতি বিজ্ঞাপনটি প্রচার হচ্ছে। প্রচারের পর অনেক সাড়া পাচ্ছি এটা থেকে।
বিজ্ঞাপন ছাড়াও এখন বেশ কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন হিমি। বিটিভির জন্য নির্মিত ‘ছায়া শিকারী’ নামে একটি নাটকের শুটিং করছেন। মজার বিষয় হচ্ছে, সেলিম আল দীনের গল্পে নির্মাণ হওয়া এই নাটকটি আজ থেকে ২৫ বছর আগে বিটিভিতে প্রচার হয়েছিল। তখন নাটকটিতে অভিনয় করেছিলেন নব্বই দশকের নন্দিত অভিনেত্রী আফসানা মিমি। সেই নাটকেই এবার অভিনয় করছেন হিমি।
নাটকটি নিয়ে হিমি বলেন, এই নাটকটি ২৫ বছর আগে নির্মিত হয়েছিল। এখন আবার নতুন করে সেটি নির্মাণ করা হচ্ছে বিটিভির জন্য। তবে একই নাটক হলেও গল্পটি এ সময়ের চাহিদানুপাতে স্ক্রিপ্ট করা হয়েছে।
এটা আমার জন্য দারুণ পাওয়া। আসলে কাজটি আমার জন্য চ্যালেঞ্জ। মিমি আপুর করা সুহি চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটি কীভাবে ফুটিয়ে তুলবো সে চেষ্টা করেই নিজেকে প্রস্তুত করে কাজটি করেছি।
সিনেমায় অভিনয় করা নিয়ে হিমি বলেন, সিনেমার প্রস্তাব তো নিয়মিতই আসছে। আমি এখনও পড়াশুনা করছি। পড়াশোনার ফাঁকে যতটুকু সময় পাচ্ছি কাজ করছি।
কিন্তু সিনেমায় শুটিংয়ের জন্য টানা শিডিউল দিতে হয়। আবার অনেক ক্ষেত্রে গল্পও ভালো পাচ্ছি না। সব মিলিয়েই সিনেমা করা হচ্ছে না। তবে ভালো গল্প হলে শিগগিরই সিনেমাতে দেখা যাবে আমাকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft