বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
সারাদেশ
ঠাকুরগাঁওয়ে অশ্লীলতা, জুয়াসহ অসামাজিক কার্যক্রম বন্ধের দাবীতে মানববন্ধন ও স্মারক লিপি পেশ
আজম রেহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
Published : Tuesday, 9 April, 2019 at 4:47 PM
ঠাকুরগাঁওয়ে অশ্লীলতা, জুয়াসহ অসামাজিক কার্যক্রম বন্ধের দাবীতে মানববন্ধন ও স্মারক লিপি পেশঠাকুরগাঁও সদর উপজেলার কিসমত দৌলতপুর বৌ-রাণী গ্রামে কথিত আনন্দ মেলায় অশ্লীলতা, জুয়া, হাউজিসহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সচেতন নাগরিক ফোরাম।
মঙ্গলবার সকালে খোচাবাড়ি-বেগুনবাড়ি সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচির আয়োজন করা হয়। এতে এলাকার প্রায় দুইশতাধিক মানুষ অংশ নেয়।
মানববন্ধনে বক্তাগণ বলেন এলাকার একটি প্রভাবশালী  মহল  আনন্দ মেলার নাম করে জুয়ার আসর, হাউজি ও অশ্লীলতা বসিয়েছে। এ মেলাকে কেন্দ্র করে এলাকায় চুরি, অসামাজিক কার্যকলাপ দেখা দিয়েছে। জুয়া খেলায় অংশ নিয়ে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্থ হচেছ ।
স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা ঠিকমতো পড়াশুনা করছে না। এলাকার শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে শিক্ষার্থীর উপস্থিতি কমে গেছে। মেলার কারণে অনেকেই এইচএসসি ফলাফল খারপ করবে বলে ধারনা করছেন।  
পরে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মাারক লিপি প্রদান করা হয়। এ ঘটনাকে কেন্দ্র এক দল সন্ত্রাসী মানববন্ধনকারীদের উপর হামলা চালায়।
উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন গত ০১ এপ্রিল মেলা বন্ধ ঘোষনা করেন। কিন্তু এলাকার কতিপয় অসৎ প্রকৃতির মানুষ মেলাকে পূণরায় চালুর জন্য পায়তারা চালাছিল। এরই প্রতিবাদে সচেতন নাগরিক ফোরাম এ কর্মসুচীর আযোজন করে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft