বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
সারাদেশ
বাড়ীর উপর দিয়ে রাস্তা না দেয়ায় কবরস্থান ভাংচুর!
মাদারীপুর সংবাদদাতা :
Published : Tuesday, 9 April, 2019 at 4:47 PM
বাড়ীর উপর দিয়ে রাস্তা না দেয়ায় কবরস্থান ভাংচুর!একটু ঘুরে এলাকার প্রধান রাস্তায় উঠতে সময় লাগায় বাড়ীর উপর দিয়ে মানবিক কারনে হাটতে দেয়ায় এখন সেখান দিয়ে বড় গাড়ী নেয়ার রাস্তা করতে বাধায় দেয়ায় মালায়েশিয়া প্রবাসী, সৌদি প্রবাসী ও ইতালী প্রবাসীর ভায়ের বাড়ী দেয়াল, কবরস্থানের দেয়ালসহ ফলজ,ঔষধিগাছ কেটে দেয়া ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে সদর উপজেলার কুনিয়া ইউনিনের আপাসি গ্রামের মালায়েশিয়া প্রবাসীর কামরুল, সৌদি প্রবাসী ও ইতালী প্রবাসীর ভাই আতিয়ারের বাড়ীতে।
জানা যায়, এই প্রবাসীদের বাড়ী পিছনে কালাম শেখসহ অনেক পরিবারের বসবাস। তাদের পিছন দিয়ে বের হওয়ার রাস্তা থাকার পরও একটু সহজ হয় এই প্রবাসীদের বাড়ীর উপর দিয়ে বা পাশ দিয়ে চলাফেরা করতে। তাই তারা তারা আরও একটু চড়া ও বড় করে সরকারি ভাবে রাস্তা নিতে চাওয়ায় প্রবাসীর পরিবারের লোকজন বাধা দেয়ায় তাদের বাড়ী গাছপালা, বাসাবাড়ীর দেয়াল, কবরস্থানের দেয়াল ভেঙ্গে ফেলেছে। যারা বাধা দিতে এসেছে তাদেরকেও মারধর করেছে। এই বের হওয়ার পথ নিয়ে একাধিকবার সালিস হয়েছিল তখন কিছু গাছ কাটার অনুমতি দিয়েছিল সদর থানা পুলিশ।
রিপন মোল্লা, তার মা, তার ভাবি বলেন, আমরা তাদের হাটার জন্য পথ দিয়েছি এখন বড় গাড়ী নেয়ার রাস্তা না দেয়ায় আমাদের গাছপালা, দেয়াল কবরস্থানের দেয়াল ভাংচুর চালিয়েছে আমরা এর সঠিক বিচার চাই।
অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত কালাম শেখ বলেন আমরা এগুলো করি নাই, এগুলো তারা করে আমাদের দোষ দিচ্ছে। আমরা এতোগুলো মানুষ কোন জায়গা দিয়ে বের হবো। তারা আমাদের এই রাস্তা দিয়ে হাটতে দিবে না তাই আজ রাস্তার উপর দেয়াল দিয়েছে।
তবে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. কামরুল হাসান জানান, আমরা একটি ঘটনা শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার অবস্থা দেখে শুনে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft