মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
সালমানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে আলিয়ার বক্তব্য
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 9 April, 2019 at 7:32 PM
সালমানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে আলিয়ার বক্তব্যবলিউড সুপার স্টার সালমান খান। সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ সিনেমায় আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করছেন তিনি। যদিও সিনেমায় তাদের জুটি হিসেবে দেখা যাবে কি না তা এখনো স্পষ্ট করেননি নির্মাতারা।
এদিকে ঘোষণার পর থেকেই দর্শকের মাঝে এ বিষয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। পর্দায় সালমান ও আলিয়াকে জুটি হিসেবে দেখা যাবে এই ভেবে অনেকেই তাদের মধ্যে বয়সের ব্যবধান নিয়ে প্রশ্ন তুলেছেন। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে অনেকে বিদ্রূপও করেন।
বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন আলিয়া ভাট। এ অভিনেত্রী বলেন, ‘আমি কোনো সমালোচনা শুনিনি। বরং, অনেক উচ্ছ্বাস দেখতে পেয়েছি। আমি মনে করি, গুঞ্জনও উচ্ছ্বাসের আরেক রূপ, তাহলে এখানে গুঞ্জন থাকবে না কেন। গুঞ্জন থাকা উচিত এবং এ নিয়ে আমার কোনো অসুবিধা নেই। আমার ধারণা, সালমান ও বানসালি স্যারেরও এ নিয়ে কোনো অসুবিধা নেই। নির্মাতা আমাদের একটি ভালো সিনেমা দিয়েছেন। তিনি এমন একজন যাকে আমরা সবাই পছন্দ করি। আমার মতে, তার চিন্তাধারার উপর আমাদের বিশ্বাস রাখা উচিত।’
দীর্ঘ দুই দশক পর আবারো সঞ্জয় লীলা বানসালির সিনেমায় অভিনয় করছেন সালমান খান। প্রথমে শোনা যায়, সিনেমাটির নাম দিল দে দিয়া ইনশাআল্লাহ, পেয়ার হো গায়া ইনশাআল্লাহ রাখার পরিকল্পনা করছেন নির্মাতারা। তবে শেষ পর্যন্ত সিনেমাটির নাম ইনশাআল্লাহ নির্ধারণ করেছেন তারা। সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আলিয়ার এটি প্রথম সিনেমা। এর আগে এ নির্মাতারা ব্ল্যাক সিনেমার একটি চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন আলিয়া কিন্তু শেষ পর্যন্ত বাদ পড়েন তিনি।
বর্তমানে দাবাং-থ্রি সিনেমার শুটিং করছেন সালমান খান। এছাড়া চলতি বছর ঈদুল ফিতরে তার ভারত সিনেমাটি মুক্তির কথা রয়েছে।
অন্যদিকে কয়েকদিন আগে মুক্তি পেয়েছে আলিয়া ভাটের গলি বয় সিনেমাটি। তার পরবর্তী সিনেমা কলঙ্ক। এছাড়া ব্রহ্মাস্ত্র, সড়ক-টু সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft