সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ হলেন রাজু
কাগজ ডেস্ক :
Published : Thursday, 11 April, 2019 at 8:35 PM
প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ হলেন রাজুপ্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ পদে নিয়োগ পেয়েছেন মো. আবু জাফর রাজু। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার রাজুকে এ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।
তিনি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার আলালপুর গ্রামের সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের ছেলে এবং কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলামের বড় ভাই।
সদ্য নিয়োগপ্রাপ্ত প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু সবার দোয়া চেয়ে বলেন, এমন এক সময় আমি এ দায়িত্ব পেলাম যখন সমগ্র জাতি অধীর আগ্রহে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন এবং ২০২১ সালে বাংলাদেশের রজতজয়ন্তী পালনের অপেক্ষা করছে।
তিনি গভীর শ্রদ্ধা ও ভালোবাসার সাথে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সাথে স্মরণ করেন বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদদের প্রতি।
আলাপকালে আবু জাফর রাজু তার বাবা সাবেক এমপি মরহুম আব্দুল জব্বার ও আম্মা মরহুমা আয়েশা জব্বারের রুহে আত্মার মাগফেরাত কামনা করেন।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওই আদেশে বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) গ্রেড-৬ ভুক্ত ৩৫৫০০-৬৭০১০ টাকা বেতন স্কেলের সর্বোচ্চ ধাপে ৬৭০১০ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অনুবিভাগে দু’জন প্রটোকল অফিসার দায়িত্ব পালন করে থাকেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft