শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
ওপার বাংলা
৫৪৩ আসনের ১০০ আসনও পাবে না বিজেপি : মমতা
কাগজ ডেস্ক :
Published : Friday, 12 April, 2019 at 8:25 PM
৫৪৩ আসনের ১০০ আসনও পাবে না বিজেপি : মমতাভোটের প্রচারে জনসভা করে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের কার্শিয়াঙে একটি নির্বাচনী জনসভায় বক্তব্য রেখেছেন তৃণমূলের এই নেত্রী।
বৃহস্পতিবার দার্জিলিংয়ে নির্বাচনী জনসভায় বিজেপি তথা কেন্দ্র সরকারকে জোরালো আক্রমণ করেন তিনি। দার্জিলিংয়ের কেন্দ্রে তৃণমূল প্রার্থী হয়েছেন অমর সিংহ রাই এবং কংগ্রেসের প্রার্থী শঙ্কর মালাকার। বিজেপি প্রার্থী করেছে রাজু বিস্তাকে। দ্বিতীয় দফায় ১৮ এপ্রিল রাজ্যের রায়গঞ্জ, জলপাইগুড়ি এবং দার্জিলিংয়ের আসনে ভোট হবে।
ভোটের প্রচারণায় মমতা বলেন, দু’নম্বর ইভিএম-এ ভোট দেবেন না। কিন্তু এক নম্বর মেশিনে এক নম্বরেই আমাদের প্রার্থী অমর সিংহ রাইয়ের নাম আছে। তাকেই ভোট দেবেন।
দু’টো ইভিএম থাকবে, একটিতে ১৬ জনের নাম থাকবে। দার্জিলিং, কার্শিয়াং কালিম্পঙের উন্নয়নের জন্য আমরা সব সময় কাজ করব।
আপনারা এগিয়ে চলুন, আমরা সঙ্গে আছি। কে প্রধানমন্ত্রী হবে, কে কি হবে, সে সব পরে ঠিক করব। আমরা মিলেমিশে সরকার গড়ব। বিজেপি ৫৪৩ আসনের ১০০ আসনও পাবে না।
উত্তর-পূর্বে এনআরসির জন্য কেউ ভোট দেবে না। কর্নাটক, তামিলনাড়ু, ওড়িষ্যা, অন্ধ্রপ্রদেশ কোথাও মানুষ বিজেপিকে ভোট দেবে না। বিজেপি কীভাবে জিতবে? উত্তরপ্রদেশে ৭৩ আসন ছিল এবার অর্ধেকও পাবে না। মমতা বলেন, সিটিজেনশিপ বিলে কী আছে?
পাঁচ বছরের জন্য প্রথমে আপনাদের বিদেশি বানিয়ে দেবে, তারপর কী হবে, কেউ জানে না। তিনি বলেন, আমরা নাগরিকপঞ্জি কিছুতেই করতে দেব না। আসামে বাঙালিদের তাড়ানোর চক্রান্ত হচ্ছে। আমরা তা হতে দেব না।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft