বুধবার, ০৩ জুন, ২০২০
জাতীয়
রেল থেকে সব দুর্নীতি দূর করবো : মন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 17 April, 2019 at 7:59 PM
রেল থেকে সব দুর্নীতি দূর করবো : মন্ত্রীবর্তমান সরকার রেলকেই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পরিকল্পনা করছে উল্লেখ করে রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, আমরা রেলের ঐতিহ্য ফিরিয়ে নিয়ে আসতে চাই। রেল থেকে সব দুর্নীতি দূর করবো। রেলকে নতুনভাবে সাজাতে বাইরে থেকে ইঞ্জিন ও বগি নিয়ে আসা হবে। রেলকে নতুনভাবে সাজানোর জন্য সবার সহযোগিতা কামনা করছি।
বুধবার (১৭ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরম খাঁ হলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
নূরুল ইসলাম সুজন বলেন, বাংলাদেশের ইতিহাস নিয়ে বারবার কথা বলতে হয়, তার কারণ হলো-বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করেছি। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল, তারাই আজ বিএনপি-জামায়াতের ছত্রছায়ায় মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে যতই তারা এ ধরনের অপচেষ্টা চালাক, ইতিহাস কখনও পরিবর্তন করা যায় না।
রেলপথমন্ত্রী বলেন, ১৯৭১ সালের ২৬ মার্চ স্বাধীনতা ঘোষণার পর, ১০ এপ্রিল মুক্তিযুদ্ধ পরিচালনার জন্য প্রথম সরকার গঠিত হয়। ১৯৭১ সালের ১৭ এপ্রিল মেহেরপুর জেলার বৈদ্যনাথতলা গ্রামে মুজিবনগর সরকার শপথগ্রহণ করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বৈদ্যনাথতলা গ্রামের নামকরণ হয় মুজিবনগর।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, বঙ্গবন্ধু একাডেমির সভাপতি নাজমুল হকসহ আ.লীগের নেতাকর্মীরা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft