শুক্রবার, ০৫ জুন, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
পাকিস্তানে ১৪ বাসযাত্রীকে গুলি করে হত্যা
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 18 April, 2019 at 7:31 PM
পাকিস্তানে ১৪ বাসযাত্রীকে গুলি করে হত্যাপাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে চলন্ত বাস থেকে যাত্রীদের নামিয়ে ১৪ জনকে হত্যা করেছেন বন্দুকধারীরা। প্রাদেশিক স্বরাষ্ট্র সচিব হায়দার আলী বলেন, আধাসামরিক বাহিনী ফ্রন্টিয়ার কোরপসের ইউনিফরম পরিহিত বন্দুকধারীর সংখ্যা দুই ডজনের কাছাকাছি হবে।
উপকূলীয় মহাসড়ক মারকানে বাস থামিয়ে গুলি করে ১৪ জনকে হত্যা করেন তারা। এসব যাত্রী চারটি বাসযোগে ওরমারা শহর থেকে বন্দরনগরী করাচিতে যাচ্ছিলেন। হায়দার আলী বলেন, নিহতদের মধ্যে নৌ কর্মকর্তা ও কোস্টগার্ড সদস্যও রয়েছেন। নিহতদের সবাই পাকিস্তানের নাগরিক।
প্রাদেশিক স্বরাষ্ট্রমন্ত্রী মীর জিয়া ল্যাংগভ বলেন, এ হামলার ঘটনায় পূর্ণোদ্যমে তদন্ত শুরু হয়েছে। বন্দুকধারীদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, এ ধরনের হামলা একেবারে অগ্রহণযোগ্য। হামলায় জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।
কোয়েটায় আত্মঘাতী হামলায় ২০ জন নিহত হওয়ার পর এক সপ্তাহও পার হয়নি। এর মধ্যেই নতুন করে এ হামলার ঘটনা ঘটেছে। তবে এখন পর্যন্ত এ হামলার দায় কেউ স্বীকার করেনি। আফগান ও ইরান সীমান্তবর্তী বেলুচিস্তান হচ্ছে পাকিস্তানের সবচেয়ে দরিদ্র প্রদেশ। এ ছাড়া বিচ্ছিন্নতাবাদী ও ইসলামপন্থী বিদ্রোহীদের অভয়ারণ্য হচ্ছে এটি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft