বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
ওপার বাংলা
পশ্চিমবঙ্গে গণতন্ত্র বলে কিছু নেই : রাজনাথ সিং
কাগজ ডেস্ক :
Published : Thursday, 18 April, 2019 at 7:44 PM
পশ্চিমবঙ্গে গণতন্ত্র বলে কিছু নেই : রাজনাথ সিংরাজনাথ সিংরাজনাথ সিং ভারতের দ্বিতীয় দফা নির্বাচনের মধ্যেই বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি আজ সকালে পশ্চিমবঙ্গের মাটিতে পা দিয়ে প্রথম নির্বাচনী জনসভা করেন হাওড়া জেলার উলবেড়িয়ার আমতা স্পোর্টিং ক্লাব ময়দানে। উলবেড়িয়া আসনের বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে তিনি জনসভা করেন। সেখানে তিনি পশ্চিমবঙ্গ সরকারের সমালোচনা করে বলেন, বাংলায় আজ গণতন্ত্র বলে কিছু নেই। এই রাজ্যে কোনো মানুষ সুরক্ষিত নন।
রাজনাথ সিং বলেন, এখানে তৃণমূল আর সিপিএম দুদলই এক। তৃণমূল জমানায় এই বাংলায় মানুষকে ধোঁকা দেওয়া হয়েছে, প্রতারণা করা হয়েছে। এখানে গণতন্ত্র আক্রান্ত, চলছে সন্ত্রাসের রাজনীতি। ফলে মানুষ আক্রান্ত হচ্ছে। এই আক্রমণের শিকার হচ্ছে এই রাজ্যেরই মা-মাটি-মানুষ।
রাজনাথ বলেন, এই রাজ্যে কেন্দ্রীয় সরকার টাকা দিলেও কাজ করে না রাজ্য সরকার। মমতার আমলে কেন্দ্রীয় সরকার ২ লাখ ৮০ হাজার কোটি রুপি দিয়েছে এই রাজ্যকে। সেই টাকায় কোনো উন্নতি করেনি রাজ্য। তিনি বলেন, বিজেপি ফের ক্ষমতায় এলে বাংলায় টাকা পাঠানো হবে তালিকা করে। কৃষকদের কেন্দ্রীয় সরকার মাসে ৩ হাজার রুপি করে পেনশন দেবে।
রাজনাথ সিং বলেন, মোদিজি ফের ক্ষমতায় এলে বাংলায় ফিরে আসবে শান্তি। সুদিন। মানুষের জীবন হবে সুরক্ষিত। ফিরবে এই রাজ্যে গণতন্ত্র। তিনি বিজেপি প্রার্থীকে জয়ী করার আবেদন জানান জনগণের কাছে। রাজনাথ সিং এদিন আরও দুটি জনসভায় যোগ দেবেন মালদার ইংলিশ বাজার এবং চাঁচোলে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft