সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
বগুড়ায় সন্ত্রাসী হামলায় নিহত বিএনপি নেতার বাড়িতে, মির্জা ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Thursday, 18 April, 2019 at 7:44 PM
বগুড়ায় সন্ত্রাসী হামলায় নিহত বিএনপি নেতার বাড়িতে, মির্জা ফখরুলবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৃহস্পতিবার বেলা পৌণে ১১টায় শহরের ধরমপুর এলাকায় নিহত বিএনপি নেতা শাহীনের বাড়িতে যান। তিনি এ সময় নিহত শাহীনের অসুস্থ স্ত্রী আকতার জাহান শিল্পী ও তিন সন্তানের সঙ্গে দেখা করে তাদের সান্তনা দেন। এ সময় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
গত ১৪ এপ্রিল রবিবার রাতে বগুড়া শহরের উপ-শহর বাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন। তিনি শহরের ধরমপুর এলাকার মৃত আনিছুর রহমানের ছেলে। তিনি পরিবহন ব্যবসার কারণে সাবেক মোটর মালিক গ্রুপের নেতা ও বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের যুগ্ম আহবায়কও ছিলেন। পাশাপাশি তিনি আইন পেশায়ও নিয়োজিত ছিলেন।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি নেতা শাহীনকে দলমত নির্বিশেষে বগুড়াবাসীর প্রিয় মানুষ ও রাজনৈতিক কর্মী উল্লেখ করে বলেন, ‘শাহীনের হত্যাকান্ডে বাংলাদেশের আইন-শৃঙ্খলার বর্তমান চিত্র প্রকাশিত করেছে।’ অন্যায়-অবিচারের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে তিনি বলেন, ‘আজকে এই অবস্থার বিরুদ্ধে জনগণকেই দায়িত্ব গ্রহণ করতে হবে। রুখে দাঁড়াতে হবে। সমস্ত হত্যাকান্ডে অন্যায় ও অবিচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে। তিনি বলেন আমরা ন্যায়-ইনসাফের জন্য লড়াই করছি। আমাদের অধিকারগুলো ফিরে পাবার জন্য লড়াই করছি। সেই লড়াইয়ে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই। তিনি আহবান জানিয়ে বলেন আসুন আমরা এক সাথে থাকি।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft