মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
ক্রীড়া সংবাদ
বিশ্বকাপের জন্য প্রস্তুত সাকিব : সালাউদ্দীন
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 24 April, 2019 at 4:03 PM
বিশ্বকাপের জন্য প্রস্তুত সাকিব : সালাউদ্দীনলম্বা একটা সময় ইনজুরির ধকল কাটিয়ে আইপিএল দিয়ে ফের প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন সাকিব৷ এবারের আসরে দলের প্রথম ম্যাচে খেলার পর টানা নয় ম্যাচ সাইডবেঞ্চে কাটিয়ে গতকাল আবার একাদশে জায়গা করে নিয়েছিলেন তিনি। একাদশের বাইরে থাকা সময়টুকুতে বিশ্বকাপকে সামনে রেখে বাড়তি প্রস্তুতির জন্য সাকিব সেখানেই উড়িয়ে নেন শৈশবের কোচ মোহাম্মদ সালাউদ্দীনকে।
এদিকে সম্প্রতি দেশে ফিরে এসেছেন সালাউদ্দীন। দেশে ফিরার পর সেখানকার পরিস্থিতি ও সাকিবের ফিটনেস নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেছেন তিনি৷ সেসময় তিনি নয়দিনের প্রেকটিস সেশন নিয়ে বর্ণনা দেন এবং বলেন বিশ্বকাপের জন্য সাকিব একদম ফিট৷ তিনি বলেন, ‘আমি ৯ দিন হায়দরাবাদে ছিলাম। রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে ছিলাম।
আইপিএলের একটা দলের পাশাপাশি ৭টা নেট প্র্যাকটিসের উইকেট। সেখানে যেমন উইকেট, তাতে এক সপ্তাহ অনুশীলন করলেই যেন একজনের জন্য অনেক বেশি। আপনি আপনার পছন্দসই উইকেট পাবেন। আমি যাওয়ার আগেই সাকিব যে প্র্যাকটিসে ছিলো সেটা কম নয়, অনেক। সেখানে অনুশীলনের যেসব সুবিধার কথা বললাম, সেটা আমাদের দেশে কল্পনাও করা যায় না। সবমিলিয়ে মনে হয় সাকিব দারুণ ছন্দে আছে। আমার বিশ্বাস ও আইপিএলে কোনো ম্যাচ না খেললেও বিশ্বকাপের জন্য পুরোপুরি প্রস্তুত রয়েছে।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft