রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
জাতীয়
জুমার খুতবায় জঙ্গিবাদের বিরুদ্ধে প্রচার করতে ইমামদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
কাগজ ডেস্ক :
Published : Thursday, 25 April, 2019 at 5:06 PM
জুমার খুতবায় জঙ্গিবাদের বিরুদ্ধে প্রচার করতে ইমামদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীরজুমার খুতবায় জঙ্গিবাদের বিরুদ্ধে প্রচার করতে সারাদেশের ইমামদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) গণভবন থেকে ভিডিও কনফারেন্সেরে মাধ্যমে রাজশাহী-ঢাকা-রাজশাহী রুটে নতুন বিরতিহীন বনলতা এক্সপ্রস ট্রেনের উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।
শেখ হাসিনা বলেন, নিরীহ মানুষকে হত্যা করা ইসলাম সমর্থন করে না। কয়েকদিন আগে নিউজিল্যান্ডে মুসলমানদের হত্যা করলো। ইস্টার সানডের দিন শ্রীলঙ্কায় বোমা হামলায় কত মানুষের প্রাণ গেল। তাই জুমার খুতবায় আপনারা ইমামরা জঙ্গিবাদের বিরুদ্ধে প্রচার করবেন। আমরা দেশে শান্তি চাই।
তিনি আরো বলেন, শ্রীলঙ্কার মতো বাংলাদেশেও এ ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা চলছে। তবে আমাদের গোয়েন্দা সংস্থা, আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সতর্কতা অবলম্বন করে যাচ্ছে। আমাদের দেশবাসীকে সতর্ক থাকতে হবে।
প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিরা সারাবিশ্বে তাদের জঘন্য কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাদের হাত থেকে নিষ্পাপ শিশুরাও রক্ষা পাচ্ছে না। আমাদের শিশু জায়ান চৌধুরীও তাদের হাত থেকে রক্ষা পায়নি।
এসময় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর জন্য শুক্রবার (২৬ এপ্রিল) প্রত্যেক মসজিদে দোয়া করতে বলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft