সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সাবিলা নূর!
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 25 April, 2019 at 6:33 PM
শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সাবিলা নূর!সাবিলা নূরের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কিছুদিন থেকে। শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী। আপতত অভিনয় থেকেও কিছু দিনের জন্য বিরতি নিয়েছেন সাবিলা। এই সুযোগটাও নিয়েছেন নিন্দুকরা। বিয়ের জন্যই সাবিলা অভিনয় থেকে দূরে ছড়াচ্ছে এমন গুঞ্জন।
শুটিং পাড়ায় সাবিলা নূরের দেখা নেই। আপাতত অভিনয় থেকে দূরে তিনি? আসলেই কি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী? বর্তমানে কোথায় সাবিলা?
এসব প্রশ্নের উত্তর মিললো। এখনই বিয়ে নয়, নিজের একাডেমিক পরীক্ষা নিয়ে ব্যস্ত সাবিলা নূর। তাই বিরতি নিয়েছেন। পরীক্ষা শেষ হলেই টানা ২০ দিন শুটিং করবেন তিনি।
সাবিলা বললেন, ‘সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলছে আমার। সব সময় তো শুটিং নিয়েই ব্যস্ত থাকতেই হয়। তাই পরীক্ষার সময় শুটিং রাখি না। পরীক্ষা শেষে টানা কাজ করতে হবে।’
সাবিলা নূর বলেন, ‘আমার বিয়ের গুঞ্জন যে ছড়াচ্ছে সে হয়তো আমাকে খুব পছন্দ করে বা খুব অপছন্দ করে। দুটোই হতে পারে। এটা পুরোপুরি অসত্য। চলতি বছর বিয়ে নিয়ে কিছুই ভাবছি না।’
সাবিলা জানান, ২ মে থেকে টানা শুটিং শুরু করবেন তিনি। ইতোমধ্যে চূড়ান্ত কথা হয়েছে সাগর জাহান, তপু খান, মাহমুদ মাহিন, স্বাধীন আহমেদ বাবু, রাইসুল তমাল ও মাবরুর রশীহ বান্নাহসহ বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে।
প্রসঙ্গত, সাবিলা নূর পড়েন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে (এআইইউবি) ইংরেজি বিভাগে। গত ২০ এপ্রিল থেকে তার পঞ্চম সেমিস্টারের পরীক্ষা শুরু হয়েছে। শেষ হবে ২৮ এপ্রিল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft