বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
সারাদেশ
মাদারীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম : হাসপাতালে ভর্তি
মাদারীপুর প্রতিনিধি :
Published : Thursday, 25 April, 2019 at 6:33 PM
মাদারীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম : হাসপাতালে ভর্তিমাদারীপুর সদর উপজেলার তাঁতীবাড়ি এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এইচএসসি’র পরীক্ষার্থী শামীম শরীফকে পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনায় বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীর মা শারমিন বেগম মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করেছেন। এদিকে পরীক্ষার্থীর শারিরীক অবস্থা গুরুতর হওয়ায় বাকি পরীক্ষায় অংশ নেয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে।
পুলিশ,পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সিকি নওহাটা গ্রামের কামাল শরীফের ছেলে এবারে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষার্থী শামীর শরীফ বুধবার দুপুরে পরীক্ষা দিয়ে অটোভ্যান যোগে বাড়ী ফিরছিলেন। এসময় অটোভ্যানটি তাঁতীবাড়ি এলাকায় আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষ মাজেদ মাতুব্বরের ছেলে ফরিদ মাতুব্বর, আব্দুল্লাহ মাতুব্বর, অহেদ মাতুব্বরের ছেলে নাঈম মাতুব্বর, মাজেদ মাতুব্বরের ছেলে ফারুখ মাতুব্বরসহ ৮ থেকে ১০ জন শামীম শরীফকে অটো থেকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে-পিটিয়ে মারাত্মক জখম করে। এসময় স্থানীয়রা শামীমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এতে শামীমের শরীরে কয়েকটি হাড় ভেঙ্গে ও চোখের কর্ণার কেটে যায়। এখনো শামীর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। শামীমের শারিরীক অবস্থার অবনতি হওয়ায় বাকি পরীক্ষায় অংশ নেয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে। এই ঘটনায় বৃহস্পতিবার সকালে শামীমের মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন।
এব্যাপারে শামীমের মা শারমিন বেগম জানান, আমার ছেলেকে হত্যার জন্যে প্রতিপক্ষের লোকজন আক্রমণ করেছে। এখন শামীমের অবস্থা খুবই খারাপ। বাকি পরীক্ষা দিতে পারবে কিনা বলতে পারছি না। আমি এই সন্ত্রাসীদের বিচার চাই।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান জানান, ‘ঘটনাটি খুবই দুঃখজনক। এইচএসসি পরীক্ষার্থী হওয়ায় বেশি ঝামেলা হয়েছে। মামলা আমলে নেয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft