সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
ক্রীড়া সংবাদ
ইনজুরিতে ডেল স্টেইন, অনিশ্চিত বিশ্বকাপে
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 25 April, 2019 at 7:27 PM
ইনজুরিতে ডেল স্টেইন, অনিশ্চিত বিশ্বকাপেইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের মাঝপথে যোগ দিয়েছিলেন। তবে আইপিএল শেষ হওয়ার আগেই ডেল স্টেইনকে দেশে ফিরতে হচ্ছে।
রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর পক্ষ থেকে জানানো হয়, কাঁধে চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকান পেসার। চোটের কারণেই ব্যাঙ্গালুরুতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নামতে পারেননি স্টেইন।
দলের পাঠানো বিবৃতিতে জানানো হয়, স্টেইনকে কাঁধের চোটে পর্যাপ্ত বিশ্রাম নিতে বলেছেন চিকিৎসকরা। শারীরিক অবস্থার কথা বিবেচনা করেই চলতি আইপিএলে আর অংশ নিতে পারবেন না স্টেইন।
নাথান কুইল্টার নাইলের পরিবর্ত হিসেবে আইপিএলের মাঝপথে আরসিবিতে যোগ দিয়েছিলেন স্টেইন। আরসিবির জার্সিতে মাত্র দু'টো ম্যাচ খেলেছিল কোহলিরা। তবে দুটো ম্যাচেই স্টেইনের উপস্থিতি দলের বোলারদের মানসিকতায় বড়সড় প্রভাব ফেলেছিল। স্টেইনের আগমনের আগে পর্যন্ত অতি সাধারণ দেখাচ্ছিল আরসিবির বোলিং আক্রমণকে।
কেকেআরের বিরুদ্ধে স্টেইন তুলে নিয়েছিলেন ২ উইকেট। পাশাপাশি চেন্নাইয়ের বিরুদ্ধে আরসিবির সেই বিখ্যাত ম্যাচেও মাঠে ছিলেন প্রোটিয়াজ স্পিডস্টার। সেই ম্যাচেও পরপর দুই বলে শেন ওয়াটসন ও সুরেশ রায়নার উইকেট নড়িয়ে দিয়েছিলেন তিনি।
তাই আরসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, তার (স্টেইন) উপস্থিতি দলে বড়সড় পরিবর্তন এনেছিল। এই কারণে স্টেইনের প্রতি আমরা কৃতজ্ঞ। গোটা দল স্টেইনের অভাব অনুভব করবে। খুব দ্রুত আরোগ্য কামনা করা হচ্ছে। ভবিষ্যতের প্রতিও আমাদের শুভেচ্ছা থাকলো।
টানা তিনটা ম্যাচ জিতে শেষ ল্যাপে আরসিবি দারুণ মোমেন্টাম পেয়ে গিয়েছিল। পরপর ম্যাচ জিতলেই কোহলিরা প্লে অফের টিকিট নিশ্চিত করে ফেলবে। তার আগেই স্টেইনকে হারানো আরসিবির কাছে বড় ধাক্কা।
ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দ্বাদশতম আসর বসছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে। ৩০ মে লন্ডনের ওভালে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২০১৯ বিশ্বকাপের। দক্ষিণ আফ্রিকার অন্যতম ভরসা ডেল স্টেইন। ৩৫ বয়সী এ তারকা পেসারের এটাই হয়তো শেষ বিশ্বকাপ। এমন পরিস্থিতি তিনি নিজেও চাইবেন না বিশ্বকাপ থেকে ছিটকে যেতে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft