রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
ওপার বাংলা
বায়োপিকের নামে ননসেন্স ছড়িয়ে দেওয়া হচ্ছে : মমতা
কাগজ ডেস্ক :
Published : Thursday, 25 April, 2019 at 8:11 PM

বায়োপিকের নামে ননসেন্স ছড়িয়ে দেওয়া হচ্ছে : মমতাভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বায়োপিকের উপর নিষেধাজ্ঞা জারি করেছে দেশটির নির্বাচন কমিশন। কমিশনের তরফে পরিষ্কার জানানো হয়েছে বাঘিনী ছবিটির ট্রেলার কোথাও দেখানো যাবে না।
এবার এই নিয়ে প্রতিক্রিয়া দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লিখেন, কোনও বায়োপিকের সঙ্গে আমার সম্পর্ক নেই। বেশি বাড়াবাড়ি করলে মামলা করব। কী সমস্ত ননসেন্স জিনিসপত্র ছড়িয়ে দেওয়া হচ্ছে। কোনও বায়োপিকের সঙ্গে আমার সম্পর্ক নেই। কিছু তরুণ-তরুণী তারা তথ্য জোগাড় করে ছবি করেছেন। সেটা তাদের ব্যাপার। আমার সঙ্গে কোনও সম্পর্ক নেই। আমি নরেন্দ্র মোদি নই দয়া করে এমন কিছু করবেন না যাতে আমাকে মানহানির মামলা করতে হয়।
রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বায়োপিকের ট্রেলার দেখানো যাবে না। নির্বাচন কমিশনের তরফে এই নির্দেশ দেওয়া হয়েছে। বিজেপির অভিযোগের ভিত্তিতেই ব্যবস্থা নেয় কমিশন। বাঘিনী নামে ছবিটি মমতা বন্দ্যোপাধ্যায়ের বায়োপিক বলে বিভিন্ন মাধ্যমে প্রচারিত হয়। পরের মাসের ৩ তারিখ ছবিটির মুক্তি পাওয়ার কথা। তার আগে বিভিন্ন ওয়েবসাইটে ছবিটির ট্রেলার প্রচারিত হতে থাকে। স্বভাবতই আরও বাড়ে জল্পনা।
কয়েক দিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিকের উপরও একইভাবে নিষেধাজ্ঞা জারি করেছিল কমিশন। কংগ্রেসের মতো বিরোধী দলগুলি দাবি নিজের জীবনের সংগ্রামের কাহিনী সিনেমার মাধ্যমে প্রচার করে ভোটারদের প্রভাবিত করতে চাইছেন প্রধানমন্ত্রী। আর তাই ছবিটি বন্ধ করে দেওয়া দরকার। এই মর্মে কমিশনে অভিযোগও জমা পড়ে।
এরপর কমিশন জানায় বিবেক ওবেরয় অভিনীত ছবিটি আপাতত মুক্তি পাচ্ছে না। এবার মমতার বায়োপিকের উপর ট্রেলার বন্ধের নির্দেশ দিল কমিশন।
রাজ্য বিজেপি তরফে জয়প্রকাশ মজুমদার এবং শিশির বাজোরিয়া কমিশনে চিঠি লিখে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আবেদন জানান সেই অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন কমিশনের তরফে রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিককে বিষয়টি খতিয়ে দেখতে বলা হয় এবং তারপর মঙ্গলবার রাতের দিকে কমিশন এই সিদ্ধান্ত নিয়েছে। এবার প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft