শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
লেডি সিরিয়াল কিলার জ্যাকুলিন!
বিনোদন ডেস্ক :
Published : Friday, 26 April, 2019 at 6:08 AM
লেডি সিরিয়াল কিলার জ্যাকুলিন!বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। বড়পর্দার পর এবার ডিজিটাল দুনিয়া মাতাতে আসছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। নেটফ্লিক্সের জন্য তৈরি ‘মিসেস সিরিয়াল কিলার’ নামক অরিজিনাল ফিল্মে দেখা যাবে অভিনেত্রীকে।
বুধবার নেটফ্লিক্সের তরফে প্রকাশ করা হয় এই খবর। ‘মিসেস সিরিয়াল কিলার’-এ কেমন লাগবে জ্যাকুলিনকে দেখতে? তা খোলাসা করলেন অভিনেত্রী নিজেই। এদিন নিজের সোশ্যাল মিডিয়া সাইটে একজোড়া লুক প্রকাশ করেন তিনি। সাদা-কালো ছবি। মাথায় স্কার্ফ। স্থির চাহনি।
যেন তার অতলে লুকিয়ে রয়েছে কোনও গভীর রহস্য। একেবারে লেডি সিরিয়াল কিলার! ‘মিসেস সিরিয়াল কিলার’ পরিচালনা করেছেন ফারহা খানের স্বামী শিরীশ কুন্দের এবং প্রযোজনা করেছেন ফারহা খান।
চলতি বছরের শেষের দিকে নেটফ্লিক্স প্লাটফর্মে মুক্তি পাচ্ছে জ্যাকুলিন অভিনীত ‘মিসেস সিরিয়াল কিলার’। ধারাবাহিকভাবে খুনের জন্য ধরা পড়েছেন জ্যাকুলিনের স্বামী, যিনি আপাতত জেলবন্দি। এই অবস্থায় স্বামীকে বাঁচাতে, তাকে নির্দোষ প্রমাণ করতে কী করতে পারে একজন স্ত্রী। স্বামীকে বাঁচাতে সেও পরিকল্পনা করে খুন করে ফেলল একজনকে। যাতে, সিরিয়াল কিলারের তকমাটা স্বামীর উপর থেকে সরে গিয়ে তার ওপর আসে। তারপর? কী হয় পতিব্রতা স্ত্রীর? সেই কাহিনি দেখা যাবে নেটফ্লিক্সের থ্রিলার ওয়েব সিরিজ ‘মিসেস সিরিয়াল কিলার’-এ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft