বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
বিনোদন সংবাদ
ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলবেন জয়া আহসান
বিনোদন ডেস্ক :
Published : Friday, 26 April, 2019 at 9:18 PM
ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলবেন জয়া আহসানদুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। মডেলিংয়ের পাশাপাশি তিনি অভিনয় করেছেন টিভি নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে। কিন্তু বর্তমানে জয়ার ধ্যান জ্ঞানে শুধুই চলচ্চিত্র। তাইতো দু’দেশেই দারুণ ব্যস্ত তিনি। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় জয়ার। এর পর দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্র। অভিনয় করেছেন কলকাতকার আঞ্চলিক সিনেমায়ও। স্বীকৃতি হিসেবে পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, দুবার ফিল্মফেয়ার পুরস্কার, ছয়বার মেরিল-প্রথম আলো পুরস্কার ও বাচসাসসহ অসংখ্য সম্মাননা।
তাইতো তার ভক্তের সংখ্যাও কম নয়। আর ভক্তরা চান সরাসরি জয়ার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা হয়ে ওঠে না। এবার এলো সেই সুবর্ণ সুযোগ। জনপ্রিয় এ তারকার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে, সেটিও জানা যাবে তার কাছ থেকেই। ২৭ এপ্রিল শনিবার রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই জয়ার সঙ্গে কথা বলা যাবে।
এ বিষয়ে এক ভিডিও বার্তায় জয়া বলেন, আমি আপনাদেরই জয়া আহসান। ‘বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। শনিবার রাত ঠিক ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকব শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে। বাংলালিংক স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকব আপনাদের অপেক্ষায়।’
এদিকে প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft