শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
সারাদেশ
টাঙ্গাইলের সখীপুরে অপহরণের পর স্বামী পরিত্যাক্তা নারীকে পালাক্রমে ধর্ষণ
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল প্রতিনিধি :
Published : Friday, 26 April, 2019 at 8:46 PM
টাঙ্গাইলের সখীপুরে অপহরণের পর স্বামী পরিত্যাক্তা নারীকে পালাক্রমে ধর্ষণটাঙ্গাইলের সখীপুরে স¦ামী পরিত্যাক্তা নারীকে (১৯) চারদিন আটকে রেখে দুই সন্তানের জনক মুখলেছ উদ্দিনের (৩৫) বিরুদ্ধে বন্ধুদের নিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
সখীপুর উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে ওই যুবতীর বাবা বাদী হয়ে মুখলেছ উদ্দিনসহ চার জনকে আসামী করে সখীপুর থানায় মামলা করেছেন।
ঐ ধর্ষিতাকে উদ্ধার করে বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য গাইণী বিভাগের ৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
ধর্ষিতার পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত বোরবার (২১এপ্রিল) সন্ধায় উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল গ্রামের স্বামী পরিত্যাক্তা নারী নিখোঁজ হন।
তিন-চার দিন সকল আত্মীয় স্বজনের বাড়ি খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। হঠাৎ বুধবার বিকেলে মোবাইল ফোনে একই এলাকার আবদুল খালেকের ছেলে দুই সন্তানের জনক মোকলেছ উদ্দিন (৩৫) ওই নারী তার কাছেই আছে বলে জানায়।
এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় ওই নারীর বাবা অপহরণকারী মোকলেছ উদ্দিন (৩৫) তার বাবা আবদুল খালেক,মা মিলা বেগম ও বোন মেহেরুনকে আসামী করে সখীপুর থানায় অপহরণ মামলা করেন।
মামলার সংবাদ পেয়ে ওইদিন রাতেই মুখলেছ উদ্দিন ওই নারীকে তার বন্ধু মৃদুলের মামা মোবারকের বাড়িতে পৌছে দিয়ে চলে যান।
খবর পেয়ে ওই রাতেই তাকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন তার পরিবার। পরে মেয়েটি বখাটে মোখলেছ উদ্দিন তাকে জোরপূর্বক তুলে নিয়ে চারদিন আটকে রেখে তার বন্ধুদের নিয়ে পালাক্রমে ধর্ষণ করার বিষয়টি পরিবারের কাছে জানায়।
বৃহস্পতিবার বিকেলে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মামলার বাদি ধর্ষিতার বাবা আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে সখীপুর থানার ওসি (তদন্ত) মো.লুৎফুল কবির বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft