রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
সারাদেশ
নওগাঁর ডিবি পুলিশ এক ভুয়া বিচারপতিকে গ্রেফতার করেছে
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Friday, 26 April, 2019 at 9:09 PM
নওগাঁর ডিবি পুলিশ এক ভুয়া বিচারপতিকে গ্রেফতার করেছেনওগাঁ’র ডিবি পুলিশ এক ভুয়া বিচারপতিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ভুয়া বিচারপতির নাম মোঃ আনোয়ার হোসেন। সে দিনাজপুর জেলার খানসামা উপজেলাধীন টাংগুয়া ধনেশপাড়া গ্রামের মোঃ আব্দুর রশিদের পুত্র। শুক্রবার দুপুর আড়াইটায় নওগাঁ জেলা ডিবি অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম সাংবাদিকদের এই তথ্য প্রদান করেছেন।
তিনি জানিয়েছেন, উক্ত আনোয়ার হোসেন একজন রিক্সাচালক। সে নিজেকে হাইকোর্টের বিচারপতি মো. শওকত হোসেন পরিচয় দিয়ে নওগাঁ জেলার পোরশা উপজেলার জি আর মামলা নং ১১০/১৭ এর এজাহার ভুক্ত একজন আসামী মৃত আলহাজ্ব আব্দুল ওহাব শাহ চৌধুরীর পুত্র তৌফিক রহমান শাহ’কে মুক্ত করে দেয়ার জন্য নওগাঁর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রেজাউল করিম চৌধুরী এবং অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম’কে মোবাইল ফোনে চাপ দিতে থাকে। দীর্ঘ ৫ মাস থেকে উক্ত আনোয়ার হোসেন এই চাপ অব্যাহত রাখে।
এ নিয়ে বিজ্ঞ বিচারকদের মধ্যে সংশয় সৃষ্টি হলে বিষয়টি নওগাঁর পুলিশ সুপারকে অবহিত করলে পুলিশ এ ব্যপারে তৎপর হয়। পুলিশ সুপারের নির্দেশে ডিবি পুলিশের এস আই মো. মিজানুর রহমান মোবাইল ট্র্যাকিং করে জানতে পারেন এই মোবাইল নম্বরটি দিনাজপুর জেলার খানসামা উপজেলার টাংগুয়া ধনেশপাড়া গ্রামের উক্ত আনোয়ার হোসেনের। কোন বিচারপতির নয়।  
বিচারপতির ভুয়া পরিচয় নিশ্চিত হয়ে নওগাঁর ডিবি পুলিশ অভিযান চালিয়ে উক্ত আনোয়ার হোসেনকে গত শুক্রবার রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করে।
উল্লেখ্য উক্ত তৌফিক রহমান শাহ গত ২০১৭ সালের ৭ অক্টোবর নওগাঁ জেলার পোরশা উপজেলায় সংঘটিত আতিবর রহমান হত্যাকান্ডের চার্জশীটভুক্ত আসামী। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft