রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বড় পর্দায় অভিষেক হলো দোয়েলের
বিনোদন ডেস্ক :
Published : Friday, 26 April, 2019 at 8:46 PM
বড় পর্দায় অভিষেক হলো দোয়েলেরবাংলাদেশি মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল। তবে শোবিজ অঙ্গনে দোয়েল ম্যাশ নামেই সপরিচিত। দেশের একটি পত্রিকার কাভারের মাধ্যমে, ২০১৪ সালে দোয়েলের মিডিয়াতে পথ চলা শুরু। এরপর নিয়মিত হয়ে যাচ্ছেন শোবিজে। মেগা সিরিয়াল, পূর্ণদৈর্ঘ্য, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। শুক্রবার বড়পর্দায় মুক্তি পেলো দোয়েল অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আলফা’। এ ছবি দিয়েই বড় পর্দায় অভিষেক হলো দোয়েলের।
নির্মাতা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চুর পরিচালিত ‘আলফা’ সিনেমাটি চারটি হলে ছবিটি পেয়েছে। রাজধানীর বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভার স্টার সিনেপ্লেক্স ও শ্যামলী সিনেমায় এবং ঢাকার বাইরে চট্টগ্রাম মিনিপ্লেক্সে চলেছে এই ছবিটি।
ছবিটি নিয়ে বেশ আশাবাদী দোয়েল। প্রথম চলচ্চিত্র মুক্তি নিয়ে বাংলাদেশ জার্নালের সঙ্গে দোয়েলের আলাপ হলে তিনি বলেন, ‘বড় পর্দায় আমি কাজ শুরু করি ‘আলফা’ চলচ্চিত্রটি দিয়েই। অনেক আগেই কাজটি করেছি। আর এই মুক্তিপ্রাপ্ত ‘আলফা’ চলচ্চিত্রটিই হচ্ছে আমার ক্যারিয়ারের প্রথম বড় পর্দায় কাজ করা মুক্তিপ্রাপ্ত ছবি। যেহেতু এটি আমার প্রথম কাজ সো ভয়, আনন্দ দুটোই কাজ করছে।’
ছবিটি স্টার সিনেপ্লেক্স এ বিকেলে দর্শকদের সঙ্গে দেখবে বলে জানিয়েছেন দোয়েল। তৃতীয় বিশ্বের একজন শহুরে নাগরিককে কেন্দ্র করেই গড়ে উঠেছে ‘আলফা’ চলচ্চিত্রের কাহিনি। যাতে ফুটে উঠবে যান্ত্রিক শহরের বাস্তবতার সঙ্গে মানিয়ে নেয়া ও অন্তর্দ্বন্দ্ব নিয়ে বেঁচে থাকা এক চিত্রশিল্পীর জীবন।
ছবিটিতে আরো অভিনয় করেছেন প্রবীণ অভিনেতা এ টি এম শামসুজ্জামান, হীরা চৌধুরী, ইশরাত নিশাত, মোস্তাফিজ নূর ইমরান ও ভাস্কর রাসা।
এদিকে মডেল ও অভিনেত্রী দোয়েল সম্প্রতি আজব কারখানা নামের একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছে। ছবিটিতে দোয়েল সঙ্গে দেখা যাবে ওপার বাংলার প্রিয়মুখ অভিনেতা পরমব্রতকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft