বুধবার, ০৩ জুন, ২০২০
ক্রীড়া সংবাদ
বিশ্বকাপে মুশফিককে নিয়ে বাজি ধরলেন ওয়াসিম
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 27 April, 2019 at 4:34 PM
বিশ্বকাপে মুশফিককে নিয়ে বাজি ধরলেন ওয়াসিমআসন্ন ইংল্যান্ড ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানের সাবেক ক্রিকেটার মোহাম্মদ ওয়াসিমের বাজি টাইগার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের উপর। ওয়াসিম মনে করেন, বাংলাদেশকে ম্যাচ জেতানোর সামর্থ্য রাখেন এই ডানহাতি টাইগার উইকেটরক্ষক ব্যাটসম্যান। উইকেটের চারপাশে শট খেলার সামর্থ্য থাকার কারণেই এগিয়ে থাকবে মুশফিক।
সবশেষ এশিয়া কাপে বাংলাদেশকে ফাইনালে তুলতে ভূমিকা রাখেন মুশফিক। শ্রীলংকার বিপক্ষে ক্যারিয়ারসেরা ১৪৪ রানের মহাকাব্যিক ইনিংসের পর পাকিস্তানের বিরুদ্ধে ৯৯ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন তিনি। স্পিন কিংবা পেস যে কোনো বোলিং আক্রমণের বিপক্ষে দুর্দান্ত খেলে থাকেন মুশি। তাই ইংল্যান্ডে টাইগারদের ব্যাটিং বিভাগের মূল ক্রিকেটার হিসেবে থাকবেন মুশি।
পাকিস্তানের হয়ে ১৮ টেস্ট এবং ২৫ ওয়ানডে খেলা মোহাম্মদ ওয়াসিম বলেন, শুধু খাঁটি ব্যাটসম্যান হিসেবে দেখা হলে বাংলাদেশের ম্যাচ উইনার মুশফিক। ছোটখাট গড়নের অধিকারি হলেও তার ভেতর রয়েছে অনেক উদ্যম। উইকেটের চারপাশে শট খেলতে ক্ষমতা আছে তার। খেলতে পারে স্ট্রাইক রোটেট করে। স্পিনার ও পেসারদের বিপক্ষে দুর্দান্ত স্লগ সুইপ খেলতে পারে সে। মুশফিককে নিয়ে তিনি আরো বলেন, সে পেসারদের বিপক্ষে স্কয়ার অব দ্য উইকেটে অনেক বেশি শক্তিশালী। ব্যাকফুটে দারুণ খেলে, সামনেও তার সামর্থ্য দুর্দান্ত। স্পিনারদের তো এমনিই ভালো খেলে ও। বাংলাদেশের জন্য ব্যাটিং বিভাগে মুশফিক হবে তাদের মূল ক্রিকেটার। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft