রবিবার, ৩১ মে, ২০২০
ক্রীড়া সংবাদ
আউট হয়ে ফিরছেন ভাই, নাচছেন চিয়ারলিডার বোন!
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 27 April, 2019 at 4:34 PM
আউট হয়ে ফিরছেন ভাই, নাচছেন চিয়ারলিডার বোন!ভাই ক্রিকেটার। বোন চিয়ারলিডার। এমন ঘটনা বোধহয় আইপিএলেই সম্ভব। ভাই তারকা ক্রিকেটার। আউট হয়ে ফিরে যাচ্ছেন ডাগ আউটে।আর চিয়ারলিডার বোন পেশাদারিত্বের তাগিদে নেচে চলেছেন। এরকম ঘটনার সাক্ষী থেকেছে আইপিএলের দ্বিতীয় সংস্করণ। সে বার কিংবদন্তি ক্রিকেটার জ্যাক কালিস রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটার ছিলেন। আর তার বোন জেনিন কালিস ছিলেন চেন্নাই সুপার কিংসের চিয়ারলিডার।
চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে আউট হয়ে কালিস ফেরার পরেই তার বোন জেনিন এক মুখ হাসি নিয়ে নাচতে শুরু করেন। চিয়ারলিডাররা তো এ ভাবেই দর্শকদের মনোরঞ্জন করেন। টুর্নামেন্টে এনে দেন অন্য জৌলুস। জেনিন সে দিন পেশাদারিত্বের পরিচয়ই দিয়েছিলেন।
চেন্নাইয়ের চিয়ারলিডার হিসেবে সেই দিন আবেগ বিসর্জন দিয়েছিলেন জেনিন। বিখ্যাত দাদা আউট হয়ে ফিরে গেলেও পেশাদারিত্বের তাগিদে নাচতে থাকেন তিনি। কালিসও অবশ্য বোনের নাচে হতাশ হননি। এই প্রসঙ্গে কালিস বলেন, ছোটবেলা থেকেই জেনিনের নাচের প্রতি আগ্রহ ছিল। চেন্নাই সুপার কিংসে ও সুযোগ পেয়েছিল। ওর জন্য পরিবার গর্বিত। চেন্নাইয়ের বিরুদ্ধে সে দিন আমি আউট হওয়ার পরে জেনিন খুব ভালই নেচেছিল। চেন্নাইয়ের বিরুদ্ধে এর পরে যখনই খেলতে নামতাম, আরও সতর্ক হয়ে যেতাম।
কালিস এখন ক্রিকেটার থেকে কোচ। তার বোনও এখনও আর চিয়ারলিডার নন আইপিএলে। সময় বদলে গিয়েছে। কাজের ধরনও বদলে গিয়েছে দাদা ও বোনের। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft