বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
ক্রীড়া সংবাদ
নিষিদ্ধ নেইমার
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 27 April, 2019 at 4:36 PM
নিষিদ্ধ নেইমারইনজুরি কাটিয়ে সদ্য মাঠে ফিরেছেন নেইমার। মোনাকোর বিপক্ষে শিরোপা নিশ্চিতের ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠেও নেমেছিলেন। তবে পরের ম‌্যাচে খেলতে নামার আগেই দুঃসংবাদ পেলেন তিনি।
চ্যাম্পিয়নস লিগে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পিএসজি ফরোয়ার্ড। ইতিমধ্যে এবারের আসর থেকে বিদায় ঘটেছে দলটির। এর মানে আগামী মৌসুমে ইউরোপ সেরা টুর্নামেন্টের গ্রুপপর্বের শুরুর তিন ম্যাচে দর্শক হয়ে থাকতে হবে তাকে।
সেই দর্শক হওয়ায় নেইমারের জন্য কাল হয়েছে। ইনজুরির কারণে চলমান চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় খেলতে পারেননি তিনি। প্রথম লেগে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফেরে পিএসজি। তবে দ্বিতীয় লেগে পিএসজির মাঠে ৩-১ গোলে জিতে যায় ম্যানইউ।
দুই পর্ব মিলিয়ে স্কোরলাইন (৩-৩) সমান হলেও অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট পায় রেড ডেভিলরা।
ওই ম্যাচে শেষ সময়ে পেনাল্টি থেকে গোল করে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ। তা নিয়ে কথা ওঠে অনেক। রাগ-ক্ষোভ উগরে দেন নেইমার। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে লেখেন, এটা অন্যায়। এমন চারজনকে ম্যাচ পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে, যারা ফুটবল বোঝেন না। হাত পেছনে থাকলে হ্যান্ডবল হয় কিভাবে? প্রশ্ন ছুড়ার পাশাপাশি তাদের গালিও দেন তিনি।
বিষয়টি নজর এড়ায়নি ইউরোপীয় ফুটবল নিয়ন্ত্রক সংস্থা-উয়েফার। ঘটনা তদন্ত করে দেখে তারা। তাতে অভিযোগ সত্য প্রমাণিত হলে এই সিদ্ধান্তে উপনীত হয়। ইউরো সেরা প্রতিযোগিতায় নেইমারকে ৩ ম্যাচ নিষিদ্ধ করে কর্তৃপক্ষ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft