রবিবার, ১২ জুলাই, ২০২০
জাতীয়
‘সম্মানের সঙ্গেই মুক্তি হবে বেগম খালেদা জিয়ার’
কাগজ ডেস্ক :
Published : Saturday, 27 April, 2019 at 4:42 PM

‘সম্মানের সঙ্গেই মুক্তি হবে বেগম খালেদা জিয়ার’বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আজ না হয় কাল সম্মানের সঙ্গেই মুক্তি হবে বেগম খালেদা জিয়ার। প্রধানমন্ত্রী বলেছেন,প্যারোলের আবেদন করলে মুক্তির বিষয়টি বিবেচনা করা যায়। আমরা বলতে চাই, যদি প্যারোলের কথাই বলেন তাহলে আপনার আইনজীবীদের বলে দেন তারা যেন জামিনের বিরোধিতা না করেন। তাহলে তো তিনি জামিনেই মুক্তি পেতে পারেন। প্যারোলের কোনও প্রয়োজন হবে না।
শনিবার (২৭ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।
মওদুদ আহমদ বলেন, আজকে স্পষ্ট যে, এই সরকার চায় না খালেদা জিয়ার মুক্তি হোক। কারণ তারা জানে খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি, দেশে গণতন্ত্র ফিরে আসবে এবং একদলীয় শাসনের অবসান ঘটবে, বিচার বিভাগের স্বাধীনতা ফিরে আসবে।
তিনি বলেন, সরকারের প্রধানসহ তাদের নেতারা বিভিন্ন সময় বলেছেন, বিএনপি থেকে যারা নির্বাচিত হয়েছেন তারা যেন সংসদে ফিরে আসেন। তারা সংসদে যাক আর না যাক সংসদের বৈধতা কখনও অর্জন করা সম্ভব হবে না
৩০ ডিসেম্বরের নির্বাচন কোনোভাবেই এই সংসদকে বৈধতা দেয় না এবং দিতে পারে না দাবি করে বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের কারণে দেশে একটা শূন্যতা বিরাজ করছে। এই শূন্যতা সরকারের জন্য ভয়ঙ্কর, দেশের মানুষের জন্যও ভয়ঙ্কর। আমি বলবো রাজনীতিতে কখনই শূন্যতা বিরাজ করে না। সুতরাং অবিলম্বে একটা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন এবং নির্বাচন দিলেই এই শূন্যতা থাকবে না।
এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক নূরে আরা সাফা, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, রোকেয়া চৌধুরী তামান্না প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft