বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
মাদক নেওয়ায় নিষিদ্ধ হেলস
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 27 April, 2019 at 6:55 PM
মাদক নেওয়ায় নিষিদ্ধ হেলসনিজ দেশে বিশ্বকাপের আগেই নিষিদ্ধ হলেন ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হেলস। ইসিবি থেকে মারকুটে এই ব্যাটসম্যানকে ২১ দিনের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর আগে
ডোপ টেস্টে পজেটিভ হওয়ায় ইংল্যান্ড বিশ্বকাপ দলে ডাক পাওয়ার পর ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাড়াতে চেয়েছিলেন ওপেনার অ্যালেক্স হেলস। তবে পরবর্তী সব শঙ্কা কাটিয়ে দেলে ফেরার সিদ্ধান্ত নেন তিনি। গতকাল বিশ্বকাপ ক্যাম্পেও যোগ দেন।
২০১৩ সালে ড্রাগের কারণে সারে’র খেলোয়াড় টম মায়নার্ডের মৃত্যুর পর মৌসুমের শুরু ও শেষের দিকে ড্রাগ টেস্ট বাধ্যতামূলক করে ইসিবি। তারই রুটিনে ধরা পড়েছেন হেলস।
বিশ্বকাপের দল ঘোষণার পরপরই হেলস ব্যক্তিগত কারণ দেখিয়ে নটিংহ্যামশায়ারের রয়্যাল লন্ডন কাপ থেকে সরে দাঁড়ান। আজ বিশ্বকাপের প্রস্তুতিমূলক অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল তার।
তৃতীয়বারের মতো ড্রাগ টেস্টে পজিটিভ হলে বড় শাস্তির মুখে পড়তে হবে হেলসকে। পেতে পারেন ১ বছরের নিষেধাজ্ঞা। ফলে বিশ্বকাপ খেলা নিয়েও শঙ্কায় পড়েছেন এই ক্রিকেটার। এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে ব্রিস্টলের এক বারে মারামারির ঘটনায় সাদা বলের ক্রিকেটে ছয় ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি। গুণতে হয়েছিল ১৭ হাজার ৫০০ পাউন্ডের জরিমানা। এবার বিশ্বকাপের আগে আরেকটি কালো অধ্যায় যুক্ত হল হেলসের জীবনে।
হেলস ইংলিশদের হয়ে ১১ টেস্ট ও ৭০টি ওয়ানডে খেলেছেন। টি-টোয়েন্টি খেলেছেন ৬০টি। সাদা বলের এই মারকুটে ব্যাটসম্যান নটিংহামশায়ারের সঙ্গে চুক্তি করেছিলেন ২০১৮ সালে। দলটির হয়ে তিনি খেলবেন ২০১৯ সাল পর্যন্ত।
৩ মে ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রীষ্মকালীন মৌসুম শুরু হবে ইংল্যান্ডের। পরে পাকিস্তানের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ও পাঁচটি একদিনের ম্যাচ খেলবে তারা। ৩০ মে থেকে নিজ দেশে শুরু হতে যাওয়া বিশ্বকাপে ইংলিশদের প্রথম প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft