বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
রাজনীতির নামে অপরাজনীতি করা যাবে না : শিক্ষামন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Saturday, 27 April, 2019 at 7:09 PM
রাজনীতির নামে অপরাজনীতি করা যাবে না : শিক্ষামন্ত্রীশিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, রাজনীতির নামে অপরাজনীতি করা যাবে না। সমাজের অন্যায়, অসংগতির বিরুদ্ধে যুবকদেরই দাবি তুলতে হবে।
শনিবার (২৭ এপ্রিল) দুপুরে কুমিল্লার টাউন হলে মিলনায়তনে পথিকৃত সমাজকল্যাণ সংস্থার আয়োজনে দুই দিনব্যাপী ‘ইয়াং এন্ট্রাপ্রেনিয়ার সামিটে’ উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডা. দীপু মনি বলেন, সবাই দল করবেন, কোন দলের সদস্য হবেন, সেট আলোচনার বিষয় নয়। কিন্তু এই তরুণ প্রজন্মকে রাজনীতি সচেতন হতে হবে।তরুণদের দেশ ও পৃথিবী সম্পর্কে জানতে ও শিখতে হবে। তারমধ্যে যা কিছু ভালো সেই দিকগুলো আমরা গ্রহণ করবো।
জাতির জনক বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের বাংলাদেশ গড়তে যাচ্ছি। আমার সকল জাতি-বর্ণের মানুষ মিলে বাস করছি বলেন শিক্ষামন্ত্রী।
পথিকৃত সমাজকল্যাণ সংস্থার সভাপতি ডা. আতাউর রহমান জসিমের সভাপতিত্বে অন্যানের মাঝে বক্তব্য রাখেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) মহাপরিচালক মওদুদুর রশিদ সফদার, সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহীদুল হক স্বপন, অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ।
এ সময় উপস্থিত ছিলেন, ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ, কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর রুহুল আমিন ভূইয়া প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft