বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
জাতীয়
জামায়াতের নতুন পরিকল্পনা রুখতে হবে : নাসিম
কাগজ ডেস্ক :
Published : Sunday, 28 April, 2019 at 9:01 PM
জামায়াতের নতুন পরিকল্পনা রুখতে হবে : নাসিমজামায়াতের নতুন ভাবে সংগঠিত হওয়ার ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, আমরা গতকাল লক্ষ্য করেছি জামায়াত-শিবিরের কিছু ছেলে নতুন রূপে সংগঠিত হওয়ার চেষ্টা করছে। ছাত্রশিবিরের ইতিহাস অত্যন্ত খারাপ। তাদের অতিতের ভূমিকায় মানুষের মনে সন্দেহ আছে, ঘৃণা আছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে ও গোয়েন্দা সংস্থাগুলোকে অনুরোধ করব জামায়াত-শিবিরের এই নতুনভাবে সংগঠিত হওয়ার পেছনের উদ্দেশ্য ভালোভাবে জানা এবং সতর্ক থাকার জন্য।
আজ রবিবার (২৮ এপ্রিল) রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, বিএনপির নির্বাচিত নেতারা সংসদে যোগদানের পথে। একজন যোগদান করে শুরু করেছে। যখন শুরু হয়েছে আমি মনে করি সবাই যোগদান করবে, তবে মির্জা ফখরুল সম্পর্কে বলতে পারব না।
বিশ্বব্যাপী জঙ্গি হামলার বিষয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, সম্প্রতি নিউজিল্যান্ড, শ্রীলঙ্কাসহ বিশ্বব্যাপী জঙ্গিবাদী নৃশংস ঘটনায় আমরা ব্যথিত। আওয়ামী লীগ ও ১৪ দল মানবতায় বিশ্বাসী। আমরা চাই পৃথিবীর কোথাও মানবতা লাঞ্ছিত হবে না, ধর্ষিত হবে না, ভূলুণ্ঠিত হবে না। তাই ৩০ এপ্রিল শান্তির পক্ষে বঙ্গবন্ধু এভিনিউয়ে সমাবেশ করব। তারই ধারাবাহিকতায় ১৪ দল জঙ্গিবাদের বিরুদ্ধে বিভাগীয় পর্যায়ে সমাবেশ করবে।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য গোলাম মাওলা নকশাবন্দি, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরিন আখতার, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপসহ জোটের অন্য দলগুলোর নেতারা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft