বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
জাতীয়
মানিকগঞ্জে নারী নির্যাতন বরদাস্ত করা হবে না : স্বাস্থ্য মন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Sunday, 28 April, 2019 at 8:28 PM
মানিকগঞ্জে নারী নির্যাতন বরদাস্ত করা হবে না : স্বাস্থ্য মন্ত্রীস্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, মানিকগঞ্জে নারী নির্যাতন হলে তা বরদাস্ত করা হবে না। অপরাধী যে দলেরই হোক, আমার কাছের লোক হলেও তাকে ছাড় দেবো না।
রোববার (২৮ এপ্রিল) জেলার সাটুরিয়া উপজেলার বালিয়াটী আইসি উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
শিক্ষার্থীদের উদ্দেশে স্বাস্থ্য মন্ত্রী বলেন, ভাল মানুষ হতে হলে ভাল করে লেখাপড়া করতে হবে। আর সোনার মানুষ হলেই তোমরা একদিন সোনার বাংলা গড়তে নিজেকে সম্পৃক্ত করতে পারবে। নিজের ও পরিবারের স্বপ্ন বাস্তবায়ন করতে হলে, দেশের জন্য কাজ করতে হলে লেখাপড়ার প্রতি আরো যত্নবান হতে হবে।
তিনি আরও বলেন, মানিকগঞ্জে আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল স্তরে ব্যপক উন্নয়ন হয়েছে। এছাড়া স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে এমন কোন কাজ নেই যা হয়নি।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মোসা. নাসরীন পারভীনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বালিয়াটী ইউপি চেয়ারম্যান মো. রহুল আমিন, প্রধান শিক্ষক মো. আছালত জামান খান আরিফ।
এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মতিয়ার রহমান, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন মাষ্টার, আওয়ামী লীগের জেলা ও উপজেলা নেতাকর্মীরা ছাড়াও বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft