শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
কাজলের ক্রাশ ছিলেন অক্ষয়
বিনোদন ডেস্ক :
Published : Monday, 29 April, 2019 at 6:25 AM
কাজলের ক্রাশ ছিলেন অক্ষয়বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অভিনয় দিয়ে কোটি কোটি ভক্তের মন জয় করেছেন। এর মধ্যে অনেক নারী ভক্তও রয়েছেন। কিন্তু অনেকেই হয়তো জানতেন না, অভিনেত্রী কাজলের ক্রাশ ছিলেন এ অভিনেতা।
সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন করন জোহর ও কাজল। সেখানেই অ্যায় দিল হ্যায় মুশকিল নির্মাতা এ তথ্য জানান।
অনুষ্ঠানে করন জোহর বলেন, ‘হেনা সিনেমার বিশেষ প্রদর্শনীতে কাজলের সঙ্গে আমার দেখা হয়। অক্ষয় কাজলের ক্রাশ ছিল এবং পুরো অনুষ্ঠানে তাকে খুঁজে বেড়িয়েছে, আর আমি তাকে সহযোগিতা করেছি। কিন্তু আমরা অক্ষয়কে খুঁজে পাইনি। তবে সেই থেকে আমাদের বন্ধুত্বের শুরু হয়। আমরা দুজনই দক্ষিণ মুম্বাইয়ে থাকতাম, সেখানেই আমাদের বন্ধুত্ব আরো গাঢ় হয়েছে।’
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজলের সঙ্গে নির্মাতা করন জোহরের বন্ধুত্বের কথা কারো অজানা নয়। কিন্তু মাঝে হঠাৎ করেই তাদের এ সম্পর্কে তিক্ততা তৈরি হয়। এরপর রীতিমতো দা-কুমড়া সম্পর্ক তৈরি হয়।
২০১৬ সালে একই দিনে মুক্তি পায় করন জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল এবং অজয় দেবগনের শিবে সিনেমা দুটি। বক্স অফিস লড়াইয়ের জন্য করন জোহরের সঙ্গে কাজল ও তার স্বামী অজয় দেবগনের সম্পর্কে ফাটল ধরে। জানা যায়, শিবে সিনেমা সম্পর্কে দর্শকের মধ্যে খারাপ ধারণা দেওয়া এবং একই সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার প্রশংসা করার জন্য অভিনেতা ও সিনেমা বিশ্লেষক কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করন। বিষয়টি জানতে পারেন অজয়। এমনকি এ বিষয়ে শিবে প্রযোজক এবং কামাল রশিদের একটি কথোপকথন অনলাইনে ফাঁস হয়।
বিষয়টি নিয়ে করনের সমালোচনা করেন কাজল। এদিকে নিজেকে নির্দোষ দাবি করেন করন। আর মিথ্যা একটি বিষয়ে তাকে দোষী করে স্বামীর পক্ষ নেওয়ায় কাজলের ওপর ভীষণ নারাজ হন তিনি। এও জানান, তিনি কাজলকে কোনো দিন ক্ষমা করবেন না। তবে এখন তাদের মধ্যে বরফ গলেছে। সবকিছু ভুলে ফের বন্ধুত্বের হাত বাড়িয়েছেন দুজন। এমনকি ‘কফি উইথ করন’ অনুষ্ঠানের সর্বশেষ সিজনে অজয়-কাজল একসঙ্গে হাজির হয়েছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft