শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
দুই ধারাবাহিকের সেঞ্চুরী
বিনোদন ডেস্ক :
Published : Monday, 29 April, 2019 at 7:59 PM
দুই ধারাবাহিকের সেঞ্চুরীপথচলার চতুর্থ বর্ষে পা রাখা দীপ্ত টেলিভিশন দর্শকদের চাহিদা ও বিনোদনকে প্রাধান্য দিয়ে প্রচার করে আসছে ধারাবাহিক নাটক। ধারাবাহিকগুলো দর্শকদের ভালোবাসায় সিক্ত হচ্ছে বলে দাবি চ্যানেলটির।
সেই ভালোবাসার প্রেরণায় তাদের দুটি নাটক নাম লেখাচ্ছে সেঞ্চুরীর ক্লাবে। নাটক দুটির নাম ‘ভালোবাসার আলো-আঁধার’ ও ‘মান অভিমান’।
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিটে ‘ভালোবাসার আলো-আঁধার’ এবং সন্ধ্যা ৭টা ও রাত ৯টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘মান অভিমান’।
‘ভালোবাসার আলো-আঁধার’ প্রথম থেকেই দর্শকদের মনে ছাপ ফেলতে সক্ষম হয়েছে। ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল।
এত বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বৈশাখী ঘোষ, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেম, মিলি মুন্সী, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনা আরো অনেকে।
একলা মায়ের জয় পরাজয়ের এই গল্পে দেখা যায় নিজের ছেলেকে নিয়ে জীবনের সাথে যুদ্ধ করতে থাকা নন্দিনীকে। একমাত্র ছেলে আর মৃত স্বামীর স্মৃতি আঁকড়ে বেঁচে থাকা নন্দিনীর জীবনে আসে মাহিন নামের একজন।
মাহিনের ভালোবাসার শুদ্ধতা নন্দিনীর মনকে নাড়া দিয়ে যায়। কিন্তু বাস্তবতার আঁধার ঠেলে এই ভালোবাসা কি কোনদিন আলোর মুখ দেখতে পারবে? ১০০ তম পর্বে এই ভালোবাসা কোথায় গিয়ে দাঁড়াচ্ছে তা জানতে চোখ রাখুন দীপ্ত টিভির পর্দায়।
অন্যদিকে জেন অস্টেন রচিত ‘প্রাইড এন্ড প্রেজুডিস’র অনুপ্রেরণায় নির্মিত ধারাবাহিক নাটক ‘মান-অভিমান’র চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। আশিষ কুমার রায় পরিচালিত এ নাটকে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, রোজী সিদ্দিকী, তোফা হাসান, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা সহ আরও অনেকে।
নাটকটিতে দেখা যায় মধ্যবিত্ত পরিবারের প্রাণোচ্ছল দুই বোন রানু আর বীথিকে। তাদের এই প্রাণোচ্ছল জীবনে একদিন হুট করেই ভালোবাসা আসে। আর সেই ভালোবাসাকে পেতে গিয়ে জীবনের কঠিন রুপ দেখতে হয় তাদের। একের পর এক পারিবারিক সংকট আর সংঘাতে জড়িয়ে পড়তে হয় দুই বোনকে।
দর্শকনন্দিত ধারাবাহিকটির প্রতি পর্বেই ঘটতে থাকে নানান চমকপ্রদ ঘটনা। দর্শকের তাই অধীর অপেক্ষা ১০০তম পর্বে মান অভিমান নাটকে আর নতুন কী ঘটতে যাচ্ছে!



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft