মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
জাতীয়
গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনে নামবো : ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Monday, 29 April, 2019 at 8:02 PM
গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনে নামবো : ফখরুলবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা এখন আর বক্তব্যের মধ্যে থাকতে চাই না। সংগঠনকে আরও শক্তিশালী করে দেশনেত্রীর ও গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনে নামবো।
সোমবার (২৯ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবে খালেদা জিয়ার নিঃর্শত মুক্তি তােরেক রহমানের সব মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, আন্দোলন-লড়াইয়ের কোনো বিকল্প নেই। বড় কিছু পেতে হলে সংগ্রাম করতেই হবে। এছাড়া হতাশ হওয়ারও কোনো সুযোগ নেই। বুঝতে হবে, আমরা অত্যন্ত কঠিন সংগ্রামের মধ্য দিয়ে এগুচ্ছি। আশা করি, শক্তিশালী সংগঠনের মধ্য দিয়ে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারব।
তিনি বলেন, সরকার একদলীয় শাসনের দিকে যাওয়া শুরু করেছে। কিন্তু আমাদের দুর্ভাগ্য আমরা সেভাবে প্রতিরোধ করতে পারিনি। বর্তমান সময় খুব কঠিন সময়, এই সংগ্রামও খুব কঠিন। নব্বইয়ের গণঅভ্যুত্থান আর ২০১৯ এক সময় নয়। এই কথাটা আমাদের মাথায় রাখতে হবে। এটা মাথায় রেখেই আমাদের পরবর্তী রণকৌশল নির্ধারণ করতে হবে। বর্তমান পেক্ষাপটে সংগঠনকে কীভাবে আরও শক্তিশালী করা যায় ভাবতে হবে।
এসময় তিনি জানান বিএনপি নেত্রী খালেদা জিয়ার শরীরে অবস্তা একদমই ভালো্ নেই। তিনি কারো সাহায্য ছাড়া বিছানা থেকে উঠতে পারেন না, খাওয়া-দাওয়া করতে পারেন না। এছাড়া হুইল চেয়ারে চলা ফেরা করতে হচ্ছে।
সভায় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. কামরুজ্জামান রতন, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft