বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
মমতার ৪০ এমপির ‘বিজেপিতে’ যোগ দেয়ার খবর দিলেন মোদি
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Monday, 29 April, 2019 at 8:03 PM
মমতার ৪০ এমপির ‘বিজেপিতে’ যোগ দেয়ার খবর দিলেন মোদিভারতের প্রধানমন্ত্রী নরন্দ্রে মোদি পশ্চিমঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বলেছেন, তৃণমূল কংগ্রেসের ৪০ জন এমপির সঙ্গে তার যোগাযোগ হয়েছে। সেসব এমপি লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পরপরই দলত্যাগ করবেন।
ভারতীয় টেলিভিশন চ্যানেল এনডিটিভির এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোমবার পশ্চিমবঙ্গের হুগলি জেলায় এক নির্বাচনী প্রচারণা সমাবেশে গিয়ে এমন দাবি করেন।
এবারের লোকসভা নির্বাচনে মোদি আর মমতার মধ্যে তুমুল বাগযুদ্ধ চলছে। তারা নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকেই একে অন্যকে কটাক্ষ করে বক্তব্য দিচ্ছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল বিজেপি পশ্চিমবঙ্গের ৪২ লোকসভা আসনের ২৫টিতে জয়ের লক্ষ্যে মাঠে নেমেছে এবার।
হুগলি জেলার শ্রীরামপুর শহরের সেই নির্বাচনী জনসভায় মোদি বলেন, ‘দিদি, আগামী ২৩ মে ফলাফল প্রকাশের দিন চারদিকে শুধু পদ্মফুল (বিজেপির দলীয় প্রতীক) প্রস্ফুটিত হবে। আর আপনার এমপিরা আপনাকে ছেড়ে চলে যাবে। এমনকি আজকেও আপনার দলের ৪০ এমপির সঙ্গে আমার যোগাযোগ হয়েছে।’
প্রধানমন্ত্রী মোদির এমন মন্তব্যের পর তৃণমূল দলীয় সাংসদ ডেরেক ও ব্রেইন মোদির বিরুদ্ধে অভিযোগ তুলে বলেছেন, মোদি ‘অশ্বব্যবসা’ করছেন। দলের পক্ষ থেকে নির্বাচন কমিশনে এ নিয়ে অভিযোগ দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।
২০১৬ সালে পশ্চিমবঙ্গের রাজ্যসভা নির্বাচনে মোট ২৯৪টি আসনের মধ্যে ২১১টিতে জয়ী হয় মমতার নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস। তাছাড়া লোকসভার মোট ৪২ আসনের মধ্যে ৩৪টি আসন এখন তৃণমূলের দখলে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft