সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
জাতীয়
সংসদে প্রধানমন্ত্রীর প্রশংসা বিএনপি নেতার
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 30 April, 2019 at 4:58 PM
সংসদে প্রধানমন্ত্রীর প্রশংসা বিএনপি নেতারশপথগ্রহণের পরপরই ভোল পাল্টে ফেলছেন বিএনপির নেতারা। তারা কখনো গোপনে কখনো বা প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তোষামোদ করছেন। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. হারুনুর রশীদ আবার আরেক ধাপ এগিয়ে।
তিনি সংসদ অধিবেশনে যোগ দিয়েই প্রধানমন্ত্রীর প্রতি নিজের আনুগত্য প্রকাশ করেছেন। সংসদে বক্তব্য দিতে গিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী সভাপতি শেখ হাসিনাকে তিনি ‘আমার নেত্রী’ বলে সম্বোধন করেছেন।
মো. হারুনুর রশীদ বলেন, সংসদ নেতা অনেক ক্ষেত্রে সাফল্য অর্জন করেছেন। আমি আপনাদের কাছে আহ্বান জানাব, বাস্তব অবস্থায় দেশের যে সংকট সেই সংকট সমাধানের জন্য আমার নেত্রীকে (শেখ হাসিনা) আমি অনুরোধ করব, এ বিষয়ে আপনি দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহণ করবেন।
অহংকার আর দাম্ভিকতা না দেখিয়ে প্রকৃতপক্ষে দেশে যে সংকট চলছে- তা সমাধানের জন্য আমার নেত্রীকে (শেখ হাসিনা) অনুরোধ করব। অনুরোধ করব সংসদ নেতাকে, এ বিষয়ে দ্রুত কার্যকর পদক্ষেপ নেবেন।
হারুনুর রশীদ তার বক্তব্যে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুবিচারও দাবি করেছেন। তবে বিশ্লেষকরা বলছেন, বিএনপির এই সংষদ সদস্য তার বক্তব্যের মধ্যে একাধিকবার প্রধানমন্ত্রীকে ‘আমার নেত্রী’ বলে সম্বোধন করে তাকে তোষামোদ করার চেষ্টা করেছেন।
প্রসঙ্গত, গতকাল সোমবার জাতীয় সংসদের প্রবীণ সংসদ সদস্য তোফায়েল আহমেদ কার্যপ্রণালী বিধির ১৪৭ বিধির আওতায় একটি প্রস্তাব উত্থাপন করেন। সেই আলোচনায় অংশ নিয়ে হারুনুর রশীদ এসব কথা বলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft