শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
সারাদেশ
মে দিবসে গাড়ির চাকা বন্ধ রাখার ঘোষণা শ্রমিকদের
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Tuesday, 30 April, 2019 at 6:48 PM
মে দিবসে গাড়ির চাকা বন্ধ রাখার ঘোষণা শ্রমিকদেরআন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদযাপন দিবস হিসেবে ১লা মে সারাবিশ্বে সরকারি ছুটি পালন করা হয়। এদিন নানা আয়োজনে শ্রমিকদের প্রতি সম্মান ও তাদেরকে স্বরণ করে সকল স্তরের মানুষ। মে দিবসে বৃহত্তর চট্টগ্রামের পাঁচ জেলায় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সব ধরনের যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ রাখবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক শাখা।
মঙ্গলবার (৩০ এপ্রিল) বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক শাখা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
ফেডারেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ১ মে মহান মে দিবস উপলক্ষে বৃহত্তর চট্টগ্রামের সড়ক পরিবহন শ্রমিকেরা ছুটি ভোগ করবেন। ওই দিন সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বৃহত্তর চট্টগ্রামের চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, রাঙ্গামাটি, খাগড়াছড়ির সব রুটে সব ধরনের যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ রেখে মহান মে দিবস উদযাপন করা হবে। ১ মে বেলা ২টায় স্টেশন রোডস্থ বিআরটিসি বাস টার্মিনালে সড়ক পরিবহন শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হবে এবং সমাবেশ শেষে বর্ণাঢ্য লাল পতাকার মিছিল চট্টগ্রাম শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করবে।
গত শনিবার বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক শাখার মে দিবস উদযাপন কমিটির আহ্বায়ক রবিউল মাওলার সভাপতিত্বে ফেডারেশনের সভায় উপরি উক্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক শাখার মে দিবস উদযাপন কমিটির সদস্যসচিব শফিকুর রহমান, বোরহানুল হক, মো: আবু বক্কর ছিদ্দিকী, ইকবাল হোসেন চৌধুরী, হারুনুর রশিদ, মো: ইউসুফ, নুরুল কবির, মো: শফি, মো: ইয়াছিন, মো: বখতিয়ার, নুরুল ইসলাম, দৌলত মিয়া, নজরুল ইসলাম, নূর মোহাম্মদ, মো: হারুন, শহীদুল্লাহ, আবদুর রহিম প্রমুখ সড়ক পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft