বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
সারাদেশ
ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বহিষ্কার সেই ৫ পুলিশ
ময়মনসিংহ সংবাদদাতা :
Published : Tuesday, 30 April, 2019 at 8:21 PM
ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বহিষ্কার সেই ৫ পুলিশময়মনসিংহের গৌরীপুর উপজেলায় খোকন মিয়া নামের এক ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ প্রমাণিত হওয়ায় গৌরীপুর থানায় কর্মরত পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।
বহিষ্কৃত পুলিশ সদস্যরা হলেন, এসআই আব্দুল আউয়াল ও রুহুল আমিন, এএসআই আনোয়ার ও এএসআই কামরুল ইসলাম এবং কনস্টেবল আল আমিন।
পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এর আগে সোমবার (২৯ এপ্রিল) তাদের জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছিল। তাদের কাছে কৈফিয়ত তলব করা হবে। জবাব সন্তোষজনক না হলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। এমনকি তারা স্থায়ীভাবে বহিষ্কারও হতে পারে।
উল্লেখ্য, রোববার রাত ১০টার দিকে গৌরীপুর থানা-পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল আওয়াল, রুহুল আমিন, আনোয়ার হোসেন, কামরুল ও কনস্টেবল আল আমিন সাদা পোশাকে খোকনের দোকানে যান। তাঁরা খোকনের দোকানে ইয়াবা আছে এমন অভিযোগে প্রথমে তল্লাশি করেন। একপর্যায়ে ইয়াবা পাওয়া গেছে দাবি করে তাঁরা খোকনকে আটক করতে চান। খোকন তাঁর দোকানে ইয়াবা নেই জানিয়ে পুলিশকে বাধা দেন।
পরে পুলিশের একজন কর্মকর্তা খোকনকে থাপ্পড় মারেন। এতে খোকন অসুস্থ হয়ে পড়লে আশপাশের মানুষজন ছুটে আসেন। বাজারে থাকা ব্যবসায়ী ও আশপাশের মানুষ খোকনকে আটকে বাধা দেন। এই খবর জানাজানি হলে আশপাশের কয়েক গ্রামের মানুষ রামগোপালপুর বাজারে গিয়ে পাঁচ পুলিশকে ঘেরাও করে ফেলে। পরে স্থানীয় একাধিক প্রভাবশালী ব্যক্তি ও জনপ্রতিনিধি ঘটনাস্থলে গিয়ে পাঁচ পুলিশকে জনরোষ থেকে প্রথমে উদ্ধার করে একটি ঘরে নিয়ে যান। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে যায়। রাতেই গ্রামবাসী ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে। রাত দেড়টা পর্যন্ত বিক্ষুব্ধ গ্রামবাসী মহাসড়কে অবস্থান করে। রাত দেড়টার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পাঁচ পুলিশের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের আশ্বাস দিলে গ্রামবাসী সড়ক অবরোধ তুলে নেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft