রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
ফের অন্তর্জাল কাঁপালেন শাহরুখকন্যা সুহানা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 2 May, 2019 at 8:49 PM
ফের অন্তর্জাল কাঁপালেন শাহরুখকন্যা সুহানাতাঁর প্রতিটি ছবি বা ভিডিওই নেট দুনিয়ায় কাঁপুনি ধরিয়ে দেয়। কোনোই সন্দেহ নেই যে, তিনি অন্তর্জাল তারকা। এবারও ব্যতিক্রম হলো না।
তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের।
শাহরুখ খানের আদুরে কন্যা সুহানা এখন লন্ডনে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়। সামাজিক মাধ্যম সূত্রে সুহানার বন্ধুভাগ্য প্রত্যক্ষ করেন ভক্তরা।
এখনো বলিউডে অভিষেক হয়নি সুহানা খানের। তবে তার আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ভক্ত ও অনুরাগীর অসংখ্য। অন্তর্জালে তিনি যে ছবিই শেয়ার করুন না কেন, তা ভাইরাল হবেই।
সাম্প্রতিক ছবিতেও নেটিজেনদের হৃদয় কেড়েছেন সুহানা খান। কাঁধখোলা ছোট জামা আর ডেনিম জ্যাকেট পরেছেন তিনি। লাল ঠোঁট, খোলা চুল আর মিলিয়ন ডলারের হাসি দিয়ে লুক সম্পূর্ণ করেছেন সুহানা। আরেক ছবিতে সুহানাকে বন্ধুদের সঙ্গে মাস্তি করতে দেখা যাচ্ছে।
বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। অভিনয় ও নাচ দুটোই শিখছেন সমানতালে। থিয়েটারে শো-ও করছেন।
অন্তর্জালে শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা তুমুল জনপ্রিয়। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।
গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। বড়পর্দায় সুহানাকে দেখার জন্য উন্মুখ সিনেদুনিয়া। সূত্র : ইন্ডিয়া টিভি



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft