সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
জাতীয়
আ’লীগ কর্মীদের ডাটাবেজ তৈরি হচ্ছে : নানক
কাগজ ডেস্ক :
Published : Thursday, 2 May, 2019 at 8:50 PM
আ’লীগ কর্মীদের ডাটাবেজ তৈরি হচ্ছে : নানকআওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলকে শক্তিশালী ও সাংগঠনিকভাবে মজবুত করার লক্ষ্যে সারাদেশে তৃণমূল পর্যায়ে কর্মীদের ডাটাবেজ তৈরি করা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেছেন, সরকারের লক্ষ্য ও কর্মসূচি বাস্তবায়নে দলের কর্মীদের গড়ে তোলা হবে। নানামুখী ষড়যন্ত্র প্রতিহত করে বর্তমান সরকারের কল্যাণ ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নেতা-কর্মীদের সজাগ ও সতর্ক থাকতে হবে।
বৃহস্পতিবার (২ মে) দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনার সরকার যুব সমাজের প্রত্যেকের হাতকে কর্মীর হাতে পরিণত করে উৎপাদন ও উন্নয়নের যাত্রাকে বেগবান করছেন। দেশে কোনো বেকার যুবক থাকবে না বলে তিন কোটির মধ্যে এরইমধ্যে এক কোটি ৩০ লাখ যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে। আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী সাংগঠনিক কাঠামোর ওপর দাঁড় করানোর জন্য শিগগির সারাদেশে ডাটাবেজ তৈরি করে কর্মীদের তালিকা চূড়ান্ত করা হবে।
ঈদের আগেই ঢাকা-দিনাজপুরের মধ্যে বিরতিহীন ট্রেন সার্ভিস চালু করা হবে বলেও জানান জাহাঙ্গীর কবির নানক।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বলেন, প্রলোভন দিয়ে রাজনীতি হয় না। রাজনীতির জন্য প্রয়োজন ত্যাগ, নিষ্ঠা ও সততা। শেখ হাসিনার নেতৃত্বে জাতিকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য যুবলীগ নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।
নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শ ও নীতির প্রশ্নে কখনই আপস করেননি। জীবনকে তুচ্ছ করে বাঙালি জাতির মুক্তির জন্য সংগ্রাম করেছেন তিনি। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডেল্টা প্ল্যানসহ উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়নে সবাই এগিয়ে আসতে হবে।
মেধা, জ্ঞানভিত্তিক ও বুদ্ধিদীপ্ত কর্মীদের যুবলীগের পতাকার তলে সমবেত হওয়ার আহ্বান জানান প্রতিমন্ত্রী।
জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুই, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft