বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
জাতীয়
‘ফণী’ মোকাবিলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ
কাগজ ডেস্ক :
Published : Thursday, 2 May, 2019 at 9:58 PM
‘ফণী’ মোকাবিলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবিলায় উপক‚লীয় এলাকাসহ জেলা পর্যায়ের সব নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ। বিদ্যুতের বিকল্প ব্যবস্থা, শুকনা খাবার ও বিশুদ্ধ পানির ব্যবস্থা রেখে সাধারণ মানুষের পাশে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক এবং পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামূল হক শামীম এ কথা জানিয়েছেন।
মাহবুবউল আলম হানিফ খুলনা বিভাগীয় ও উপক‚লবর্তী অন্যান্য জেলার নেতাদের ফোনে ‘ফণী’ মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুত থাকার নির্দেশনা দিয়েছেন। তিনি প্রতিটি এলাকায় মাইকিং, বিদ্যুতের বিকল্প ব্যবস্থা রাখা, শুকনা খাবারসহ বিশুদ্ধ পানির ব্যবস্থা রাখার জন্য দলীয় নেতাদের নির্দেশনা দেন। সর্বোচ্চ সামর্থ্য নিয়ে জনগণের পাশে তাদের থাকার আহ্বান জানান তিনি।
পানিসম্পদ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাদের ছুটি বাতিল করে সর্বোচ্চ প্রস্তুতি নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন এনামুল হক শামীম। তিনি জানান, সরকারি সাহায্য সহযোগিতা নিয়ে স্ব স্ব এলাকার জনগণের জন্য প্রস্তুত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া ঘূর্ণিঝড় পূর্ববর্তী এবং পরবর্তী বিকল্প ব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানি, শুকনো খাবার, বিকল্প বিদ্যুৎ ব্যবস্থা রাখার জন্য কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft