বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ভারতে যাওয়ার সময় বেনাপোলে যাত্রীর মৃত্যু
কাগজ ডেস্ক :
Published : Friday, 3 May, 2019 at 6:22 AM
ভারতে যাওয়ার সময় বেনাপোলে যাত্রীর মৃত্যুভারতে যাওয়ার পথে বেনাপোল চেকপোস্টে হৃদরোগে আক্রান্ত হয়ে দেবেন্দ্র চন্দ্র দাস (৫০) অজ্ঞাত এক যাত্রী মারা গেছেন।
বৃহস্পতিবার সকাল ৮টায় বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রশন ভবনের বারান্দায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। দেবেন্দ্র চন্দ্র দাস নারায়ণগঞ্জ জেলার ৪২৫/৯, ডিপি রোড এলাকার মৃত শশী চন্দ্র দাসের ছেলে।
বেনাপোল চেকপোস্ট ইমিগ্রশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল বাশার বাংলাদেশ জার্নালকে জানান, ওই যাত্রী বুধবার রাতে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাসে করে বৃহস্পতিবার সকালে বেনাপোল পৌঁছান।
ভারতে যাওয়ার জন্য সকালে ইমিগ্রেশন ভবনে লাইনে দাঁড়ান পাসপোর্টের আনুষ্ঠানিকতা সারার জন্য। কিছুক্ষণ পর হঠাৎ তিনি ইমিগ্রেশনের বারান্দায় পড়ে যান। তাকে অজ্ঞান অবস্থায় পুলিশ সদস্যদের সহায়তায় শ্যামলী কর্তৃপক্ষ দ্রুত শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
শ্যামলী পরিবহনের বেনাপোল কাউন্টারের ম্যানেজার গিয়াস উদ্দীন বাংলাদেশ জার্নালকে জানান, যাত্রীকে তাৎক্ষণিক উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবরটি তার আত্মীয় স্বজনকে জানানো হয়েছে। তারা বলেছেন তিনি ভারতে চিকিৎসা নিতে যাচ্ছিলেন। তার মরদেহ নিতে তারা রওয়ানা দিয়েছেন বলে জানান তিনি।
শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নাজমুন নাহার বাংলাদেশ জার্নালকে জানান, ওই যাত্রীকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়। হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft