বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
চলছিল পার্টি, হঠাৎই প্রিয়াঙ্কাকে চুমু!
বিনোদন ডেস্ক :
Published : Friday, 3 May, 2019 at 6:46 AM
চলছিল পার্টি, হঠাৎই প্রিয়াঙ্কাকে চুমু!ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়ে উপলক্ষে ভারতে গিয়েছিলেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু হবু কনের অসুস্থতার কারণে সেই বিয়ে পিছিয়ে গেছে। অগত্যা লোকসভা নির্বাচনে ভোট দিয়ে উড়াল দিয়েছেন মার্কিন মুলুকে। সেখানে গায়ক স্বামী নিক জোনাসের সঙ্গে জম্পেশ সময় কাটাচ্ছেন।
এরই মধ্যে লাস ভেগাসে বসল বিলবোর্ড অ্যাওয়ার্ডস-২০১৯ প্রদানের আসর। সেই অনুষ্ঠানে স্বামীর সঙ্গে হাজির হয়েছিলেন ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা। পার্টি চলছিল। সবাই গানের তালে পা মেলাচ্ছে। সেখানেও নিজেদের ভালোবাসার গভীরতা প্রদর্শন করলেন এ যুগল।
প্রিয়াঙ্কা চোপড়াকে সর্বশেষ ‘ইজ নট ইট রোমান্টিক’ সিনেমায় দেখা গিয়েছিল, বিলবোর্ড পুরস্কার অনুষ্ঠানে এ সুন্দরী পরেছিলেন সাদা পোশাক।
সামাজিক যোগাযোগমাধ্যমে সেই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গান গাইছে জোনাস ব্রাদার্স। প্রিয়াঙ্কাও নাচছিলেন। হঠাৎই প্রিয়াঙ্কার কাছাকাছি চলে আসেন নিক জোনাস। চুমু দিয়ে ফের গাইতে চলে যান। নিকইয়াঙ্কার ভালোবাসায় মুগ্ধ তাঁদের অনুরাগীরাও।
এই কিছুদিন আগেই প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল, সেই গুঞ্জনকে মিথ্যা প্রমাণ করে প্রকাশ্যে ভালোবাসা প্রদর্শন যেন আরো বাড়িয়ে দিয়েছেন এ যুগল!
অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জোনাস পরিবারের নারী সদস্যরাও—কেভিন জোনাসের স্ত্রী ড্যানিয়েল জোনাস, জো জোনাসের বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী সোফি টার্নার, প্রিয়াঙ্কার শাশুড়ি ডেনিস মিলার জোনাস।
গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক। এরপর আয়োজন করেন বেশ কয়েকটি অভিজাত বিবাহোত্তর অভ্যর্থনা। সেই থেকে তাঁরা দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।
প্রিয়াঙ্কা চোপড়াকে সর্বশেষ হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’-এ দেখা গিয়েছে। দীপিকা পাড়ুকোন-রণবীর সিং অভিনীত ‘বাজিরাও মাস্তানি’র পর তাঁকে আর বলিউডি সিনেমায় দেখা যায়নি। সালমান খানের ‘ভারত’ সিনেমায় তাঁর অভিনয়ের কথা থাকলেও বিয়ের কারণে ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন প্রিয়াঙ্কা।
কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে এ ছবি।
সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইউটিউব সিরিজ ‘ইফ আই কুড টেল ইউ ওয়ান থিং’ উদ্বোধন করেছেন।
পত্রপত্রিকার খবর, ‘অ্যাভেঞ্জারস’ খ্যাত পরিচালক জো রুশোর একটি সিনেমায় অভিনয় করতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও সেই প্রকল্পটি সম্পর্কে এখনো বিস্তারিত প্রকাশ করা হয়নি। আড়ম্বরপূর্ণ ভারতীয় বিয়ে নিয়ে আরেকটি হলিউডি সিনেমায়ও তাঁর কাজ করার কথা রয়েছে। সূত্র : হিন্দুস্তান টাইমস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft