শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
এক সাজেই কোটি টাকা খরচ প্রিয়াঙ্কার!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 5 May, 2019 at 7:17 PM
এক সাজেই কোটি টাকা খরচ প্রিয়াঙ্কার!এই কদিন আগে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বসে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ প্রদানের জমজমাট আসর। লালগালিচায় হেঁটেছিলেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া।
সঙ্গে ছিলেন গায়ক-গীতিকার স্বামী নিক জোনাস। দামি পোশাক আর গয়নায় যেন দেবীরূপে আবির্ভূত হয়েছিলেন প্রিয়াঙ্কা। ওই সাজ সম্পূর্ণ করতে কত টাকা খরচ হয়েছিল, জানেন?
আন্তর্জাতিক প্রকাশনা পেজ সিক্স ডটকমের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, পোশাক আর গয়না মিলিয়ে এক কোটি ৮০ লাখ রুপিরও বেশি খরচ হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পূর্ণ সাজে, বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ দুই কোটি ১৯ লাখ টাকার বেশি (এক রুপি সমান ১.২২ টাকা হিসাবে)।
গেল বুধবার রাতে বসে বিলবোর্ড অ্যাওয়ার্ডের আসর। পরেছিলেন জুহাইর মুরাদের ডিজাইনকৃত সাদা রঙের গাউন।
প্রতিবেদনটি জানিয়েছে, টিফানি অ্যান্ড কোম্পানির হীরকখচিত কানের দুলের মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার, ম্যাচ করে পরা ব্রেসলেটের মূল্য ১২ হাজার মার্কিন ডলার। আরো দামি প্রিয়াঙ্কার গলার হার। টিফানির লকেট বলটির মূল্য ১১ হাজার মার্কিন ডলার, ভিক্টোরিয়া লাইন নেকলেসটির মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার ও হীরার নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার।
প্রিয়াঙ্কা চোপড়ার আঙুলে ছিল তিনটি আংটি। টিফানি টি-ওয়্যার রিংয়ের মূল্য দুই হাজার ৩০০ মার্কিন ডলার, টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার। ন্যুড পিভিসি স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি। আর তাঁর ব্যাগটি ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলারের।
প্রিয়াঙ্কা চোপড়াকে সর্বশেষ হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’-এ দেখা গিয়েছে। দীপিকা পাড়ুকোন-রণবীর সিং অভিনীত ‘বাজিরাও মাস্তানি’র পর তাঁকে আর বলিউডি সিনেমায় দেখা যায়নি।
কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে এ ছবি।
সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইউটিউব সিরিজ ‘ইফ আই কুড টেল ইউ ওয়ান থিং’ উদ্বোধন করেছেন। সূত্র : ইন্ডিয়া টিভি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft