বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বলিউডে আসছে আমিরের বোন
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 5 May, 2019 at 8:55 PM
বলিউডে আসছে আমিরের বোনবলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ হিসেবে পরিচিত তিনি। তার ছবি মানেই হিট। খুব বেছে বেছে ছবি করেন তিনি। সেজন্য জনপ্রিয়তাও পেয়েছেন প্রচুর। সারা বছর দর্শক অপেক্ষায় থাকে প্রেক্ষাগৃহে তার ছবি দেখার জন্য।
১৯৭৩ সালে চাচা নাসির হুসেনের ‘ইয়াদোঁ কি বারাত’ ছবিতে শিশুশিল্পী হিসাবে তার অভিনয় জীবন শুরু হয়। তবে পেশাগতভাবে তার অভিনয় জীবনের সূচনা ১৯৮৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘হোলি’ ছবির মাধ্যমে। প্রথম বাণিজ্যিকভাবে সফল ছবি চাচাতো ভাই মনসুর খানের ‘কেয়ামত সে কেয়ামত তাক’। এই ছবির জন্য তিনি ‘শ্রেষ্ঠ নবাগত অভিনেতা’ হিসেবে ফিল্ম ফেয়ার পুরস্কার পান।
দীর্ঘ অভিনয় জীবনে তিনি পেয়েছেন ব্যাপক সফলতা। তার পথ ধরেই বলিউডে আসেন ভাগ্নে ইমরান খান। আর এবার বলিউডে পা রাখতে চলেছেন আমিরের বোন। সম্প্রতি পিঙ্কভিলা-তে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, অনুরাগ কাশ্যপের প্রযোজনাতে, ‘ষান্ড কি আঁখ’ ছবি দিয়েই বলিউডে কাজ শুরু করতে চলেছেন নিখত। ওই ছবির পরিচালক তুষার হিরানন্দানি। ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন তাপসী পান্নু ও ভূমি পেডনেকর। দুই বাস্তব চরিত্র চন্দ্র তোমর ও প্রকাশি তোমর, যারা শুটার দাদি হিসেবে পরিচিত, তাদেরই বায়োপিক এই ছবি।
জানা যায়, ছবিতে একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন নিখত। নিখত ছাড়াও আমিরের আর এক বোন রয়েছেন- ফারহাত খান। সম্প্রতি আমির তার দুই বোনের সঙ্গে ছবি পোস্ট করেছেন। ইতিমধ্যেই ছবির শুটিং শেষ হয়েছে। আর ছবি শেষ হওয়ার পার্টিতেও দেখা গিয়েছে নিখতকে। ছবিতে নিখতের চরিত্রটি নিয়ে যৎসামান্য যা জানা গিয়েছে তা হল চরিত্রটি একজন মহারানির।
উত্তরপ্রদেশের ওই দুই বৃদ্ধা শার্পশুটার হিসেবে পরিচিত। ছবিতে ওই দুই বৃদ্ধার চরিত্রেই দেখা যাবে তাপসী ও ভূমিকে। দু’জনকেই উন্নতমানের প্রস্থেটিক মেকআপ নিতে হয়েছে চরিত্রের জন্য। সেই মেকআপে ভূমির মুখের চামড়া কিঞ্চিৎ পুড়ে গিয়েছে, এমন ছবিও পোস্ট করেছিলেন তিনি শুটিং চলাকালীন। পরে অবশ্য সেই ছবি সরিয়েও নেন।
এই বছরের অক্টোবরে ছবিটি মুক্তি পাওয়ার কথা। সম্ভবত দিওয়ালি-র সময়েই মুক্তি পাবে ছবিটি। আমিরের বোন নিখতের অভিনয় কেমন হবে সেই নিয়ে দর্শকের উৎসাহ থাকবেই। তাই তাপসী ও ভূমির পাশাপাশি নিখতকেও এই ছবির একটি ইউএসপি বলা যায়। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft