রবিবার, ০৫ এপ্রিল, ২০২০
জাতীয়
চলতি বছরেই জাপার কাউন্সিল : বাবলা
কাগজ ডেস্ক :
Published : Monday, 6 May, 2019 at 8:21 PM
চলতি বছরেই জাপার কাউন্সিল : বাবলাজাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, চলতি বছরের যেকোনো সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল হতে পারে। আমাদের নব নির্বাচিত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গণমাধ্যমে সেই ইঙ্গিতই দিয়েছেন।
সোমবার (৬ মে) শ্যামপুরের শ্যামপুর-কদমতলীয় থানা জাতীয় পার্টির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাবলা বলেন, মহান আল্লাহ যতদিন পল্লীবন্ধু এরশাদকে বাঁচিয়ে রাখবেন ততদিন তার নেতৃত্বে জাতীয় পার্টি চলবে। তার কথা’ই জাতীয় পার্টির আইন। তিনি জি এম কাদেরকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করেছেন। আমরা আশা করি, তিনি দলের চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদ, বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদসহ দলের সকল সিনিয়র নেতাদের সঙ্গে পরার্মশ করে চলতি বছর জাতীয় পার্টির কাউন্সিল সম্পন্ন করবেন।
তিনি আরও বলেন, কাউন্সিলের মধ্য দিয়ে জাতীয় পার্টি তৃণমূল পর্যায়ে আরও সুসংগঠিত হবে। জনগণের অধিকার আদায়ে সংসদে ও রাজপথে সরব থাকতে পারবে জাতীয় পার্টি।
সভায় শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদের সভাপতিত্বে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সংরক্ষিত আসনের কাউন্সিলর সুলতানা আহমেদ লিপি, মাহবুবুর রহমান খসরু, ছাত্র সমাজের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি শাহ ইমরান লিপি প্রমুখ বক্তব্য রাখেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft