বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
বিশ্বকাপে বাংলাদেশ-ইংল্যান্ড ফাইনাল চান ডিকসন
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 7 May, 2019 at 2:57 PM
বিশ্বকাপে বাংলাদেশ-ইংল্যান্ড ফাইনাল চান ডিকসনরবার্ট চ্যাটার্টন ডিকসন, বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার। সম্প্রতি ইংরেজদের দূত হয়ে এদেশে এসেছেন তিনি। এখানকার পরিবেশ ও মানুষের আতিথেয়তা ভীষণ মুগ্ধ করেছে তাকে।
এতটাই বিমুগ্ধ যে, আসন্ন বিশ্বকাপে ইংলিশদের পাশাপাশি টাইগারদের সমর্থন করছেন এ রাষ্ট্রদূত। শুধু তা-ই নয়, বিশ্ব আসরের ফাইনালে নিজ দল ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশকে দেখতে চান তিনি।
সদ্য বেসরকারি চ্যানেল যমুনা টেলিভিশনের এক প্রতিবেদনে উঠে আসে ডিকসনের বাংলাদেশ ক্রিকেটপ্রীতির কথা। তিনি বলেন, বিশ্বকাপে ১০টি দল অংশ নেবে। এর মধ্যে বাংলাদেশ একটি। এ নিয়ে আমি খুবই রোমাঞ্চিত। অতীতে ইংলিশ কন্ডিশনে লাল-সবুজ জার্সিধারীরা সাফল্য পেয়েছে। আশা করি, এবারো পাবে; বিশ্বকাপে ফাইনাল খেলবে ইংল্যান্ড ও বাংলাদেশ। টাইগারদের জন্য শুভকামনা।
তবে শিরোপা হাতছাড়া করতে চাননি ব্রিটিশ রাষ্ট্রদূত। ফাইনালি লড়াইয়ে নিজ দলের জয় কামনা করছেন তিনি। ডিকসন বলেন, কার্ডিফের সোফিয়া গার্ডেনে ফাইনাল হবে। তাতে ইংল্যান্ড জিতুক, সেটা প্রত্যাশা করি।
ইতিমধ্যে মাশরাফিদের সঙ্গে দেখা করেছেন এ রাজদূত। তিনি বলেন, একটি বিশেষ দিবসে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে আমার দেখা হয়েছে। দলে অনেক তারকা ক্রিকেটার আছে। যোগ্যতা দিয়েই বিশ্বমঞ্চে তারা।
বিশ্বকাপের সময় এখানেই থাকবেন ডিকসন। তিনি এও জানিয়েছেন, মনেপ্রাণে চাই ইংল্যান্ড বিশ্বকাপ জিতুক। তবে আমাদের দল না পারলেও যেন বাংলাদেশ ট্রফি জেতে।
বিশ্বকাপে টাইগারদের সমর্থন জানাতে দেশ থেকে ইংল্যান্ড যাবেন অসংখ্য ক্রিকেটপ্রেমী। দেশটিতেও রয়েছে বহু বাংলাদেশি। নিজ দেশের সমর্থকদের সমর্থন তো আছেই, পাশাপাশি বিদেশিদেরও সমর্থন পাবেন ম্যাশ বাহিনী বলে মনে করেন ডিকসন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft