মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
ওপার বাংলা
বিজেপি লোকসভা নির্বাচনে গোহারা হারবে : মমতা
কাগজ ডেস্ক :
Published : Thursday, 9 May, 2019 at 8:15 PM
বিজেপি লোকসভা নির্বাচনে গোহারা হারবে : মমতাভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপি লোকসভা নির্বাচনে গোহারা (শোচনীয়ভাবে) হারবে। কোথাও কোনও আসন পাবে না এটা মাথায় রাখবেন।
দেশটির পশ্চিমবঙ্গের ডেবরায় দলীয় সমাবেশে ভাষণ দেওয়ার সময় এ মন্তব্য করেন তিনি। এ সময় মুসলমানদের রমজানের শুভেচ্ছা জানিয়ে মমতা বলেন, ‘সবাইকে রমজান মুবারক। আল্লাহ তায়ালা আপনাদের দোয়া করুন। লা ইলাহা ইল্লাল্লাহ, মুহাম্মাদুর রসুলুল্লাহ।’
মমতা বলেন, উত্তর প্রদেশে বিজেপি গতবার ৭৩ আসন পেলেও এবার সেখানে ১৩টা আসনও পাবে না। অন্ধ্র প্রদেশে গোল্লা পাবে, তামিলনাড়ুতে গোল্লা পাবে, কেরালাতে গোল্লা পাবে, উত্তর প্রদেশে আসন কমে একেবারে ডাউনে চলে যাবে। পাঞ্জাবে পাবে না, রাজস্থান, ছত্তিসগড়, মধ্য প্রদেশে যা ছিল তার চেয়ে অনেক কম পাবে। উড়িষ্যায় বড়জোর একটা আসন পাবে, বাংলায় বড় গোল্লা! মনে রাখবেন বিজেপি হারছে, হারবে এবং তাই বিজেপিকে বিদায় দিতে হবে।
তিনি আরও বলেন, আগামী ১২ মে আসছে দিন, জোড়া ফুলে ছাপ দিন। অত্যাচারী বিজেপিকে এই মাটিতে ভালো করে গণতন্ত্রের কবর দিন। ভারত থেকে রাজনৈতিকভাবে ওদের বিদায় দিন।
নরেন্দ্র মোদি ক্ষমতায় আসবে না, আসবে না, আসবে না। নরেন্দ্র মোদি হারবে, হারবে, হারবে। বিদায় নেবে, বিদায় নেবে, বিদায় নেবে। এটা আমাদের শপথ, এটা আমাদের অঙ্গীকার, এটা আমাদের ওয়াদা।
বাংলার মাটি স্বাধীনতার মাটি, গণজাগরণের মাটি। এবং এই মাটি থেকেই বিজেপিকে উৎখাত করবই এটাই আমাদের শপথ, এটাই আমাদের অঙ্গীকার, এটাই আমাদের প্রতিবাদ বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft