শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
বিনোদন সংবাদ
গোপনে বিয়ের পরিকল্পনা করছেন রণবীর-আলিয়া?
বিনোদন ডেস্ক :
Published : Friday, 10 May, 2019 at 6:14 AM
গোপনে বিয়ের পরিকল্পনা করছেন রণবীর-আলিয়া?বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জন অনেকদিন থেকেই বলিপাড়ায় উড়ছে। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এ জুটি।
সম্প্রতি ভারতীয় মিডিয়ায় প্রকাশিত নতুন এক প্রতিবেদনে বলা হয়, গোপনে বিয়ের পরিকল্পনা করছেন রণবীর-আলিয়া। আর বিয়ের স্থান হিসেবে তারা বেছে নিয়েছেন ইতালির লেক কোমো।
গত নভেম্বরে ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ে করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দক্ষিণ ভারতীয় এবং শিখ রীতিতে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে শুধু তাদের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। বিয়ের ছবি যেন ফাঁস না হয়, এ জন্য ছিল কঠোর নিরাপত্তা ব্যবস্থা। রণবীর-আলিয়াও না কি একই পন্থা অবলম্বন করতে চাইছেন।
তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে আলিয়ার মা সোনি রাজদান ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘এই গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন।’
রণবীর-আলিয়ার পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্র। এটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এটি প্রযোজনা করছেন করন জোহর। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন—অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রয়। এছাড়া শমশেরা সিনেমায় দেখা যাবে রণবীরকে। অন্যদিকে কয়েকদিন আগে মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত কলঙ্ক সিনেমাটি। ব্রহ্মাস্ত্র ছাড়াও তখত, সড়ক-টু সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft