শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
চার বছর পর ঈদে ববি
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 11 May, 2019 at 6:47 AM
চার বছর পর ঈদে ববিঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা ববি হক। সর্বশেষ তার অভিনীত বিজলী ছবিটি মুক্তি পেয়ে ছিলো। এদিকে আসছে ঈদে শাকিব খানের সঙ্গে তার অভিনীত নতুন ছবি ‘নোলক’ মুক্তি পেতে যাচ্ছে। আর এ ছবির মাধ্যমে চার বছর পর ঈদে ববি অভিনীত ছবি মুক্তি পেতে যাচ্ছে।
২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হয় ‘নোলক’ ছবির শুটিং। শুরুতে ‘নোলক’র পরিচালক ছিলেন নাট্যনির্মাতা রাশেদ রাহা। কিন্তু সিনেমার শুটিংয়ের মাঝপথে পরিচালক ও প্রযোজকের মধ্যকার দ্বন্দ্ব বাধে। একপর্যায়ে পরিচালক রাশেদ রাহাকে বাদ দিয়েই সিনেমার শুটিং শেষ করেন প্রযোজক সাকিব সনেট। বিষয়টি নিয়ে বেশ আলোচনা সমালোচনা হয়েছে চলচ্চিত্র পাড়ায়।
আলোচনা আর সমালোচনা দুই মিলে ‘নোলক’ ছবি নিয়ে নায়িকা ববির প্রত্যাশা আকাশচুম্বী। তিনি বলেন, নোলক পরিবার নিয়ে দেখার মতো ছবি। মৌলিক গল্পের মধ্যে প্রেম, কমেডি ও অ্যাকশন রয়েছে। দর্শক ছবিটি দেখে কখনো হাসবেন, কখনো কাঁদবেন। তাই ঈদেই এই ছবি মুক্তি দেয়ার উপযুক্ত সময়। টিজার প্রকাশের পর দর্শকের আগ্রহ দেখে বেশ ভরসা পাচ্ছি। আমার বিশ্বাস, এবারের ঈদে দর্শক নোলককে এগিয়ে রাখবেন।
বি হ্যাপী এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ছবিতে ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। এছাড়াও আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, মৌসুমী, ওমর সানি, রজতাভ দত্তসহ দুই বাংলার বেশ কয়েকজন অভিনয় শিল্পী।
প্রসঙ্গত, ২০১৫ সালের কোরবানির ঈদে ববি অভিনীত রাজাবাবু ছবিটি মুক্তি পায়। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft