শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
মুগ্ধ করলেন সালমান-ক্যাটরিনা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 11 May, 2019 at 6:47 AM
মুগ্ধ করলেন সালমান-ক্যাটরিনাআবারও একে অপরের হাত ধরলেন তারা। বিচ্ছেদের পর অনেক বছর একসঙ্গে কাজ করতে দেখা না গেলেও আবারও মজবুত হয়েছে তাদের সম্পর্ক। যে কারণে পরপর দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সামনেই আসছে তাদের অভিনীত ‘ভারত’ সিনেমা। সম্প্রতি মুক্তি পেল এই সিনেমার নতুন গান, যাতে নেচে-গেয়ে মুগ্ধ করলেন সালমান-ক্যাটরিনা।
গানের দৃশ্যে দেখা গেছে একটি বিয়ের অনুষ্ঠান, সেখানে উপস্থিত সালমান-ক্যাটরিনা। পুরো গানে গোলাপি শাড়ি আর হালকা মেকআপে ক্যটরিনাকে দারুণ দেখাচ্ছিল, নজর কাড়ল সালমানের নাচও। আর সালমানের বন্ধু সুনীল গ্রোভারও বিয়ের নাচে সঙ্গ দিচ্ছেন। এই গানে বিয়ে বাড়িতে ক্যাটরিনার নাচ দেখে মাতোয়ারা সবাই। গানের শিরোনাম ‘অ্যাথে আ’। বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে সালমান-ক্যাটরিনা জুটির ‘ভারত’ সিনেমার নতুন গানটি।
এর আগে ‘ভারত’ নির্মাতারা ‘চাশনি’ গানে সালমান-ক্যাটরিনা কাইফের রোমান্স দেখিয়েছিলেন। শ্রুতিমধুর গানটি বেশ সাড়া ফেলেছে। এবার নির্মাতারা মুক্তি দিলেন নতুন গান ‘অ্যাথে আ’। গানের কণ্ঠশিল্পী আকাশ সিং, নীতি মোহন ও কামাল খান। ইরশাদ কামিলের কথায় সুর দিয়েছেন বিশাল-শেখর। আর এই বিয়ের গানের কোরিওগ্রাফার বৈভবি মার্চেন্ট। গানটি টুইটারে শেয়ার করে সালমান লিখেছেন, ‘এই বৈদ্যুতিক যুগে এক্কেবারে দেশি বিয়ের গান।’
গানের শুরুতে শোনা যাচ্ছে বিশেষ সংলাপ, যেখানে ভারতরূপী সালমান বলছেন, ‘১৯৮৩ সালে দেশ বিশ্বকাপ জিতেছিল আর ভারত তার মন হারিয়ে বসল।’
আগামী ৫ জুন ঈদের দিন মুক্তি পাবে ‘ভারত’। সিনেমায় পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে সালমানকে। সালমান ও ক্যাটরিনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, টাবু, দিশা পাটানি, নোরা ফাতেহি ও সুনীল গ্রোভার।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft