বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
তদন্ত কমিটির রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে : বিমান প্রতিমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Saturday, 11 May, 2019 at 2:08 PM
তদন্ত কমিটির রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে : বিমান প্রতিমন্ত্রীবেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, মিয়ানমারে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উড়োজাহাজটি দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দুর্ঘটনার কবলে পড়েছে। তবুও তদন্ত কমিটি করা হয়েছে।তদন্ত কমিটির রিপোর্ট পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।
মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত ১০ জন শুক্রবার (১০ মে) রাতে দেশে ফিরেছেন। এসময় প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী তাদের সঙ্গে কথা বলেন এবং খোঁজ খবর নেন। এরপর প্রতিমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।
একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরিয়ে আনা হয়েছে মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত ১০ জনকে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের বহন করা বিমানটি শুক্রবার (১০ মে) ১১টা ৪১ মিনিটের দিকে অবতরণ করে। বিমানটিতে ছিলেন আহত চারজন যাত্রী, দুইজন পাইলট, দুইজন কেবিন ক্রু ও দুইজন গ্রাউন্ড ইঞ্জিনিয়ার।
বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেন, বিমানটি দুর্ঘটনায় পড়ায় পাইলটসহ কিছু যাত্রী আহত হন। আমাদের প্রধানমন্ত্রী বিদেশ থেকে খোঁজখবর নিয়েছেন। যেদিন দুর্ঘটনা ঘটে সেদিনও বাংলাদেশ থেকে মিয়ানমারে বিমান পাঠানো হয়। আজকেও (শুক্রবার) একটি বিমান গিয়ে আহতদের নিয়ে এসেছে। সুচিকিৎসার জন্য তিনজনকে অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়েছে। একজন নিজের ইচ্ছা অনুযায়ী নিজের মালিকানাধীন হাসপাতালে গিয়েছেন। তাদের চিকিৎসার সব ব্যবস্থা বিমান কর্তৃপক্ষ করবে। এটা নেহাত একটি দুর্ঘটনা। যাত্রীদের সঙ্গে কথা বলেছি, তাদের কোনো অভিযোগ নেই।
তদন্ত প্রতিবেদনের ব্যাপারে মাহবুব আলী আরও জানান, দুর্ঘটনায় পড়া বিমানটি পুনরায় ব্যবহার করা যাবে কিনা তা তদন্ত প্রতিবেদনের ওপর নির্ভর করছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft